র‍্যাব-৫, সিপিসি-২ নাটোর এর অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা সহ আটক-০১ 

বিশেষ প্রতিনিধি: র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‍্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, অনলাইন হ্যাকিং প্রতারক চক্র, ছিনতাইকারী’সহ মাদকের বিরুদ্ধে বিরতিহীন ভাবে অভিযান চালিয়ে আসছে।
এর’ই ধারাবাহিকতায় সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‍্যাব-৫, রাজশাহীর একটি অপারেশনিক দল গতকাল শুক্রবার (১৩ আগষ্ট) ২০২১ ইং তারিখ দিবাগত-রাত ৮টা ১৫ ঘটিকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী মহানগরীর মতিহার থানাধীন বিনোদপুর বাজারস্থ “আলী সুপারমার্কেট” এর সামনে কোম্পানী অধিনায়ক মেজর মোঃ সানরিয়া চৌধুরী এবং কোম্পানী উপ-অধিনায়ক অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন, এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ অবৈধ মাদকদ্রব্য ইয়াবা উদ্ধার পূর্বক একজন মাদক কারবারি গ্রেফতার করতে সক্ষম হন।
অভিযানে গ্রেফতারকৃত মাদক কারবারির কাছে থেকে যথাক্রমে, (ক) ইয়াবা ট্যাবলেট- ৫,২৮০ পিস, যার আনুমানিক মূল্য- ১৫,৮৪,০০০/- (পনের লক্ষ চুরাশি হাজার) টাকা, (খ) মোবাইল ফোন- ০১ টি (গ) সিমকার্ড- ০২ টি, (ঘ) মোমেরী কার্ড- ০১ টি, (ঙ) মোবাইল চার্জার- ০১ টি, (চ) মাদক বিক্রয়লব্ধ নগদ- ৮০০/- টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামী হলো, মোঃ আল আমিন (২৫), পিতা- মোঃ জাহাঙ্গীর আলম জোয়ার্দার, সাং- রহমানিয়া মহল্লা, থানা- লবনচরা, জেলা- খুলনা।
র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক কারবারি তার কাছে থাকা জব্দকৃত আলামত মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সমূহ বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিল বলিয়া উপস্থিত সাক্ষীদের সম্মুখে দোস স্বীকার করে। গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদকদ্রব্য ব্যবসার মাধ্যমে যুব সমাজকে বিপদগামী করছে। এ ঘটনায় রাজশাহী মহানগরীর মতিহার থানায় গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, চলমান বিরতিহীন অভিযানে উপরোক্ত মাদকদ্রব্য উদ্ধার ও কারবারিকে আটকের বিষয়টি র‍্যাব-৫, এর আওতাধীন সিপিসি-২ নাটোর কতৃক গতকাল শুক্রবার (১৩ আগস্ট) ২০২১ ইং তারিখ দিবাগত-রাত পণে ১২ ঘটিকার দিকে ই-মেইল যোগে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিটিসি নিউজকে নিশ্চিত করেন। র‍্যাবের পক্ষ থেকে অপরাধীদের হুশিয়ারী দিয়ে জানানো হয় যে, দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে প্রতারক হ্যাকার চক্র ও অবৈধ অস্ত্র-মাদকদ্রব্য উদ্ধার থেকে শুরু করে সকল প্রকার অরাজকতার বিরুদ্ধে তাদের অভিযান চলমান রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.