র‍্যাব-৫, সিপিসি-২ নাটোরের চলমান অভিযানে ফেন্সিডিল-দেশীয় অস্ত্র উদ্ধার সহ আটক-২ 

বিশেষ প্রতিনিধি: মাদক, অস্ত্র, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন র‍্যাপিড এ্যাকশান ব্যাটলিয়ান (র‍্যাব)। এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিপিসি-২, নাটোর র‍্যাব ক্যাম্পের অপারেশনিক দল, কোম্পানী কমান্ডার এএসপি মোঃ মাসুদ রানা’র নেতৃত্বে অদ্য মঙ্গলবার (২৪ নভেম্বর) ২০২০ ইং তারিখ বেলা পনে ০৩ ঘটিকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।
অভিযানটি রাজশাহী জেলার চারঘাট থানাধীন চাঁদপুর কাকরামারী এতিমখানা এলাকায় অভিযান পরিচালনা করে যথাক্রমে, (ক) ৩৫ বোতল ফেন্সিডিল, (খ) ০২ টি হাসুয়া, (গ) প্লাষ্টিকের ব্যাগ, (ঘ) ০২ টি মোবাইল ফোন, (ঙ) ০৪ টি সিম কার্ড, (চ) ০১ টি মেমোরী কার্ড জব্দ করা হয়।
অপারেশনে আটককৃত মাদক ব্যাবসায়ী (আসামীরা) হলো, ১। মোঃ মানিক মিয়া (২৬), পিতা- মোঃ মান্নাফ আলী, সাং- পিরোজপুর, ২। মোঃ নাজমুল (৪০), পিতা- মৃত নবীর শেখ,সাং- রাওতা, উভয়ের থানা- চারঘাট, জেলা- রাজশাহী।
আসামীদের হাতেনাতে আটকের পরে র‍্যাবের পক্ষ থেকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাদক ব্যবসায়ীদ্বয় জব্দকৃত আলামত ফেন্সিডিল বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখিয়াছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকারোক্তি প্রদান করে। উপরোক্ত ঘটনায় রাজশাহী জেলার চারঘাট থানায় দেশের প্রচলিত আইনে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, চলমান অভিযানে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল ও দেশীয় অস্ত্রসহ অন্যান দ্রব্যাদি উদ্ধারের বিষয়টি আজ মঙ্গলবার (২৪ নভেম্বর) ২০২০ ইং সন্ধা ৫টা ২২ মিনিটের দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৫ রাজশাহী’র সহকারী পরিচালক এর নির্দেশনা ক্রমে সিপিসি-২, নাটোর ক্যাম্প থেকে ই-মেইলের মাধ্যমে বিটিসি নিউজকে নিশ্চিত করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.