র‍্যাব-৫, সিপিএসসি, রাজশাহীর চলমান অভিযানে হেরোইন সহ গ্রেফতার-০১ 

বিশেষ প্রতিনিধি: র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‍্যাব নিয়মিত মাদক, জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, প্রতারক চক্র, ছিনতাইকারী’সহ চাঁদাবাজ সন্ত্রাসীদের বিরুদ্ধে বিরতিহীন ভাবে অভিযান চালিয়ে আসছে।
এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, গতকাল রবিবার (১৫ আগস্ট) ২০২১ ইং তারিখ দিবাগত-রাত ১০ ঘটিকায় রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানাধীন পদ্মা আবাসিক এলাকায় অপারেশন পরিচালনা করে, ০১ কেজি ৯১৫ গ্রাম হেরোইন উদ্ধার পূর্বক আসামী, মোঃ শুকুর মন্ডল  (২৬), পিতা-  মৃতঃ সাচ্চু মন্ডল সাং- সুবুদ্দি, থানা- দৌলতপুর, জেলা- মানিকগঞ্জকে গ্রেফতার করতে সক্ষম হন।
ঘটনার বিবরণে জানা যায়, নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, রাজশাহী মহানগরী চন্দ্রিমা থানাধীন পদ্মা আবাসিক এলাকার ০১-নং রোড লেকের পূর্ব পার্শের  পাঁকা রাস্তার উপর ০১ জন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদটি পাওয়া মাত্রই ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করিয়া অভিযান পরিচালনা করেন।
গতকাল রবিবার (১৫ আগস্ট) ২০২১ খ্রিঃ দিবাগত রাত ৯ টা ২০ ঘটিকার সময় সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ঘটনাস্থল রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানাধীন পদ্মা আবাসিক এলাকার ০১-নং রোড লেকের পূর্ব পার্শের পাঁকা রাস্তার উপর পৌছামাত্রই র‍্যাবের উপস্থিতি টের পেয়ে ০১ জন ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় ঘটনাস্থলেই উক্ত ব্যক্তিকে আটক করা হয়।
গ্রেফতার পরবর্তী সময়ে র‍্যাব-৫ কতৃক আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে মাদক ব্যাবসায়ী তার কাছে থাকা জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য নিজের হেফাজতে রাখিয়া ছিল বলিয়া উপস্থিত সাক্ষীগণের সম্মুখে স্বীকার করে জবানবন্দি প্রদান করে। গ্রেফতারকৃত ব্যক্তি মাদক ব্যাবসায়ী বলে জানা যায়। এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে রাজশাহী মহনগরীর চন্দ্রিমা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) সারণী ৮(গ) ধারায় মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, চলমান বিরতিহীন অভিযানে উপরোক্ত মাদকদ্রব্য উদ্ধার ও ব্যাবসায়ীকে আটকের বিষয়টি র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প কতৃক আজ সোমবার (১৬ আগস্ট) ২০২১ ইং তারিখ সকাল ০৭ টা ০২ ঘটিকার দিকে ই-মেইল যোগে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিটিসি নিউজকে নিশ্চিত করেন। ইতোমধ্যেই র‍্যাবের পক্ষ থেকে অপরাধীদের কঠোর হুশিয়ারী দিয়ে জানানো হয় যে, দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে অবৈধ অস্ত্র-মাদকদ্রব্য উদ্ধার থেকে শুরু করে সকল প্রকার অরাজকতার বিরুদ্ধে তাদের অভিযান চলমান রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.