র‍্যাব-৫ রাজশাহীর অভিযানে হেরোইন সহ গ্রেফতার-০১ 

বিশেষ প্রতিনিধি: র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই সমাজের বিভিন্ন অপরাধের সঠিক উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতার, অপরাধ দমন ও আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এ ছাড়াও যে কোন চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটনের জন্য র‌্যাব সফলতার সহিত ছায়া তদন্ত করে আসছেন।
এর’ই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে গতকাল রবিবার (২০ ডিসেম্বর) ২০২১ ইং তারিখ দিবাগত-রাত ৮টা ৪০ ঘটিকায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন মাটিকাটা আদর্শ ডিগ্রী কলেজের সামনে অপারেশন পরিচালনা করা হয়েছে। অপারেশন চলাকালীন সময় ৩৬০ গ্রাম হেরোইন উদ্ধার পূর্বক আসামী মোঃ আজিবুর রহমান (২৯), পিতা- মৃত মুজিবুর রহমান, সাং- গোদাগাড়ী বাগানবাড়ী (ওয়ার্ড নং-০৪), থানা- গোদাগাড়ী, জেলা রাজশাহীকে গ্রেফতার করতে সক্ষম হন র‍্যাব।
ঘটনার বিবরণে প্রকাশঃ- সঠিক গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন মাটিকাটা আদর্শ ডিগ্রী কলেজের সামনে ০১ জন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য নিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করিতেছে।
বিষয়টি ঊর্দ্ধতন কর্তৃপক্ষকে অবগত করিয়া ইং ২০/১২/২০২১ তারিখ রাত্রি ২০.৪০ ঘটিকায় উক্তিই ঘটনাস্থলের সামনে পৌছামাত্রই র‍্যাবের উপস্থিতি টের পাইয়া ০১ জন ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় ওই ব্যক্তিকে ঘটনাস্থলেই আটক করেন র‍্যাবের চৌকস ইউনিট।
এ ঘটনায় গ্রেফতারকৃত মাদক কারবারি আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সনের ৩৬ (১) সারণী ৮(গ) ধারায় মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, উপরোক্ত ঘটনায় র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর বিরতিহীন চলমান অভিযানে অবৈধ মাদকদ্রব্য উদ্ধার’ তথা ০১ জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতারের বিষয়টি র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প কতৃক গতকাল সোমবার (২০ ডিসেম্বর) ২০২১ ইং তারিখ দিবাগত-রাত ১১টা ২৪ ঘটিকায় এক প্রেস বিজ্ঞপ্তিতে বিটিসি নিউজকে নিশ্চিত করা হয়। 
ইতোমধ্যেই র‍্যাবের পক্ষ থেকে অপরাধীদের কঠোর হুশিয়ারী দিয়ে জানানো হয় যে, দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে অবৈধ অস্ত্র-মাদকদ্রব্য উদ্ধার থেকে শুরু করে সকল প্রকার অরাজকতাকে রুখে দিতে র‍্যাব বদ্ধপরিকর। এ ছাড়াও র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের জিরো টলারেন্স ঘোষণার পাশাপাশি অপরাধীদের বিরুদ্ধে তাদের অভিযান গুলো চলমান রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.