র‍্যাব-৫ কতৃক চলমান বিরতিহীন অভিযানে হান্টার বিয়ার উদ্ধার, গ্রেফতার-১ 

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন র‍্যাপিড এ্যাকশান ব্যাটলিয়ান (র‍্যাব)। এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের অপারেশনিক দল আজ মঙ্গলবার (১৬ই ফেব্রুয়ারী) ২০২১ ইং তারিখ সন্ধা ৬ ঘটিকার দিকে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।
অভিযানটি রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন মেহেরচন্ডী কড়াইতলা এলাকায় পরিচালনা করে, (ক) ১৩ (তের) পিচ হান্টার বিয়ার উদ্ধার পূর্বক একজন মাদক ব্যাআসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন।
অপারেশনে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো, মোঃ নাজমুল (২৫) পিতা-মোঃ মোকাব্বর, মাতা- মোছাঃ নাজিরা বেগম, সাং- কাজলা চার রাস্তার মোড় (বড় মসজিদের সামনে ২৮-নং ওয়ার্ড), থানা- মতিহার, মহানগর রাজশাহী। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
গ্রেফতার পরবর্তী সময়ে র‍্যাব কতৃক আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে সে তার কাছে থাকা জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য’সহ বিভিন্ন আলামত নিজ হেফাজতে রাখিয়াছে বলিয়া উপস্থিত সাক্ষীগণের সম্মুখে স্বীকার করে জবানবন্দি প্রদান করে। উপরোক্ত ঘটনায় আসামীর বিরুদ্ধে দেশের প্রচলিত আইন অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
উল্লেখ্য, চলমান বিরতিহীন অভিযানে উপরোক্ত জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য ও বিভিন্ন আলামত জব্দ’সহ ০১ জনকে আটকের বিষয়টি র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প থেকে আজ মঙ্গলবার (১৬ই ফেব্রুয়ারী) ২০২১ ইং রাত্রি ১০টা ১৫ ঘটিকার দিকে ই-মেইল যোগে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিটিসি নিউজকে নিশ্চিত করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.