র‍্যাব-৫, এর সিপিসি-২ নাটোর ক্যাম্পের অভিযানে ৯৮০ পিস ইয়াবা উদ্ধার সহ ২ মাদক ব্যবসায়ী আটক

বিশেষ প্রতিনিধি: র‍্যাব-৫, এর সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি অপারেশনিক চৌকস দল কোম্পানী কমান্ডার এএসপি মোঃ রাজিবুল আহসানের নেত্রীত্বে আজ সোমবার (২৪ আগষ্ট) ২০২০ ইং তারিখ বেলা ২টা ৩০ মিনিটের দিকে অভিযান পরিচালনা করেন। অপারেশনটি রাজশাহী জেলার বাঘা থানাধীন চক নারায়নপুর গ্রামস্ত এলাকায় পরিচালনা করে অবৈধ ইয়াবা ট্যাবলেট ও অন্যান্য দ্রব্যাদিসহ ০২ জন মাদক ব্যাবসায়ীকে আটক করতে সক্ষম হন।
অভিযানে আটককৃত মাদক ব্যাবসায়ীরা হলো, ১। মোঃ সলিম উদ্দিন (২০), পিতা- মোঃ কামরুল ইসলাম, ২। মোঃ ইমরান ইসলাম (১৯), পিতা- মোঃ রকিবুল ইসলাম রাটু, উভয়ের সাং- চকনারায়নপুর মিস্ত্রী পাড়া, থানা- বাঘা, জেলা- রাজশাহী। অপারেশন চলাকালীন সময় আটক আসামীদের কাছে থেকে যথাক্রমে, (ক) ইয়াবা ট্যাবলেট-৯৮০ পিস, (খ) মোবাইল ফোন -০৪ টি, (গ) সিম কার্ড-০৩ টি, (ঘ) মেমোরী কার্ড-০১ টি উদ্ধারসহ আসামীদের হাতেনাতে আটক করা হয়।
র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, উক্ত মাদক ব্যবসায়ীরা জব্দকৃত আলামত ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখিয়াছিল এবং সাক্ষীদের সম্মুখে তাহা স্বীকার করে। এঘটনায় রাজশাহী জেলার বাঘা থানায় দেশের প্রচলিত আইন অনুযায়ী আসামীদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, মাদক বিরোধী অভিযানটি পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য ও অন্যান্য দ্রব্যাদি উদ্ধারসহ গ্রেফতারের বিষয়টি আজ সোমবার (২৪শে আগস্ট) ২০২০ ইং র‍্যাব-৫ সিপিসি,২ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি মোঃ রাজিবুল আহসান এর নির্দেশ ক্রমে বিকেল ৫ টা ১৮ মিনিটে ই-মেইলের মাধ্যমে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিটিসি নিউজকে নিশ্চিত করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.