র‍্যাব-৫ এর মাদক বিরোধী অভিযানে গাঁজা উদ্ধার সহ গ্রেফতার-০১ 

বিশেষ প্রতিনিধি: নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের  অপারেশনিক দল কতৃক গতকাল মঙ্গলবার (১৫ সেপ্টম্বর) ২০২০ ইং তারিখ রাত্রি ৮টা ৪০ মিনিটের দিকে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অপারেশনটি রাজশাহী মহানগরীর কাটাখালি থানাধীন চককাপাশিয়া এলাকায় পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য গাঁজা উদ্ধার পূর্বক ০১ জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো, মোঃ মেরাজুল হক @ মেরাজ (২৫), পিতা- মোঃ বাবু @ বুদু, সাং- চক কাপাশিয়া, থানা- কাটাখালী, রাজশাহী মহানগর। আটককৃত আসামীর কাছে থেকে অভিযান চলাকালীন সময় ১ কেজি ৬০০ গ্রাম অবৈধ মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীকে হাতেনাতে আটকের পর র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাক্ষীদের সম্মুখে সে তার অপরাধ স্বীকার করে। উক্ত মাদক ব্যবসায়ীর কাছে থেকে উদ্ধারকৃত জব্দ আলামত গুলো সে বিক্রয়ের উদ্দেশ্যে নিজের হেফাজতে রাখিয়াছে বলিয়া উপস্থিত সাক্ষী গণের সম্মুখে জবানবন্দি প্রদান করে।
উপরাক্ত ঘটনায় মাদক ব্যাবসায়ী’র (আসামী) বিরুদ্ধে রাজশাহী মহানগরীর কাটাখালি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, মাদক বিরোধী অভিযানটি পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য উদ্ধারসহ গ্রেফতারের বিষয়টি গতকাল মঙ্গলবার (১৫ ই সেপ্টেম্বর) ২০২০ ইং রাত্রি ১০টা ৪৭ মিনিটের দিকে র‍্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প থেকে কোম্পানী অধিনায়ক অতিঃ পুলিশ সুপার এ.টি.এম মাইনুল ইসলাম কতৃক ই-মেইলের মাধ্যমে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিটিসি নিউজকে নিশ্চিত করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.