র‍্যাব-৫ এর মাদক বিরোধী অভিযানে ফেন্সিডিল উদ্ধার, গ্রেফতার-১

বিশেষ প্রতিনিধি: র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের অপারেশনিক দল কতৃক সঠিক গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আজ রবিবার (১৩ সেপ্টেম্বর) ২০২০ ইং তারিখ বিকেল ৪ টা ৩০ ঘটিকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। অপারেশনটি রাজশাহী জেলার কাটাখালী থানাধীন চক-কাপাসিয়া এলাকায় পরিচালনা করে অবৈধ ফেন্সিডিল উদ্ধারসহ ০১ জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো, মোঃ আসাদুজ্জামন @ ইসা (২৭), পিতা-মৃত শফিউল্লাহ, স্থায়ী সাং- লক্ষীপুর উত্তর তেমনী ফায়ার সার্ভিস, থানা ও জেলা- লক্ষীপুর, বর্তমান টিকানা সাং- লক্ষীপুর ভাটাপাড়া, থানা- রাজপাড়া, রাজশাহী মহানগর। অভিযান চলাকালীন সময় গ্রেফতারকৃত আসামীর কাছে থেকে যথাক্রমে, (ক) ১০০ বোতল ফেন্সিডিল, (খ) ০১ টি মোবাইল ফোন, (গ) ০১ টি সিমকার্ড উদ্ধার করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর কাটাখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, মাদক বিরোধী অভিযানটি পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য উদ্ধারসহ গ্রেফতারের বিষয়টি আজ রবিবার (১৩ সেপ্টেম্বর) ২০২০ ইং সন্ধা পণে ০৭ টার দিকে র‍্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প থেকে কোম্পানী অধিনায়ক অতিঃ পুলিশ সুপার এ.টি.এম মাইনুল ইসলাম কতৃক ই-মেইলের মাধ্যমে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিটিসি নিউজকে নিশ্চিত করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.