র‍্যাব-৫ এর মাদক বিরোধী অভিযানে গাঁজা উদ্ধার সহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশনিক দল আজ শনিবার (২৫ জুলাই) ২০২০ ইং তারিখ সন্ধা ৭টা ১৫ ঘটিকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অপারেশনটি রাজশাহী জেলার দুর্গাপুর থানাধীন বর্ধনপুর গ্রামে পরিচালনা করে গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করতে সক্ষম হন।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো, মোঃ রাসেল (৩০), পিতা- মোঃ মোন্তাজ আলী, সাং- পলাশবাড়ি পূর্বপাড়া, থানা- দূর্গাপুর, জেলা- রাজশাহী। গ্রেফতারকৃত এই মাদক ব্যাবসায়ীর কাছে থেকে যথাক্রমে, (ক) ১ কেজি ৮০০ গ্রাম গাঁজা, (খ) ০১ টি মোবাইল ফোন, (গ) ০২ টি সীমকার্ড, (ঘ) ০১ টি মেমোরীকার্ড উদ্ধার করা হয়।
উক্ত আসামীর বিরুদ্ধে দেশের প্রচলিত আইন অনুযায়ী রাজশাহী জেলার দূর্গাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
অভিযানটি পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্যসহ বিভিন্ন দ্রব্যাদি উদ্ধারসহ গ্রেফতারের বিষয়টি আজ শনিবার (২৫শে জুলাই) ২০২০ ইং র‍্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প থেকে রাত্রি ১০ টা ৩৯ মিনিটের দিকে ই-মেইলের মাধ্যমে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.