র‍্যাব-৫ এর পৃথক ৪টি অভিযানে গাঁজা-ইয়াবা-হেরোইন ও বিয়ার উদ্ধার, গ্রেফতার-৫

বিশেষ প্রতিনিধি: বাংলাদেশ (র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন) র‍্যাব-৫ কতৃক পৃথক পৃথকভাবে ৪’টি অভিযান পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য গাঁজা’ ইয়াবা’ হেরোইন ও বিয়ার উদ্ধার করা হয়েছে।
অভিযান চলাকালীন সময় প্রথম অভিযানে বিপুল পরিমান গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।
দ্বিতীয় অভিযানে বিপুল পরিমান হেরোইনসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।
তৃতীয় অভিযানে ইয়াবাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।
চতুর্থ অভিযানে অবৈধ বিয়ারসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। অর্থাৎ পরপর ৪টি অভিযানে মোট পাঁচ (০৫) জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছেন র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা।
প্রথম অভিযান: নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল কতৃক গতকাল শুক্রবার (০৯ অক্টোবর) ২০২০ ইং তারিখ বিকেল পনে ০৪ ঘটিকায় জয়পুরহাট জেলার সদর থানাধীন সার্কিট হাউজ সংলগ্ন এলাকায় অপারেশন পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন সময় বিপুল পরিমাণ গাঁজাসহ ০১ জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন।
গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ী হলো, মোঃ সেলিম (৪৫), পিতা- মোঃ নুরুল ইসলাম, সাং- আহমেদ নগর, থানা- শাহারাম্ভি, জেলা চাঁদপুরকে বিপুল পরিমান গাঁজাসহ গ্রেফতার করতে সক্ষম হন। গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীর কাছে থেকে যথাক্রমে, (ক) ১৭ কেজি ৮০০ গ্রাম গাঁজা, (খ) ০২ টি মোবাইল ফোন, (গ) ০৩ টি সীমকার্ড, (ঘ) ০১ টি মেমোরীকার্ড, (ঙ) ০১ টি টিকেট, (চ) নগদ ২৫০০/- (দুই হাজার পাঁচশত) টাকা উদ্ধার করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে জয়পুরহাট জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
দ্বিতীয় অভিযান: নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল আজ শনিবার (১০ অক্টোবর) ২০২০ ইং তারিখ দুপুর ০২ ঘটিকায় নাটোর জেলার লালপুর থানাধীন পাইকপাড়া সেন্টার পোড়া শাকো ব্রীজের উপর অপারেশন পরিচালনা করে বিপুল পরিমান হেরোইনসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো, ১। মোঃ বাহারুল ইসলাম (৩২), পিতা- মৃত আলতাফ হোসেন, সাং- বিভাগ, ২। মোঃ শিটুল মল্লিক (৩০), পিতা- মৃত আঃ লতিফ, সাং- পশ্চিম গোবিন্দপুর, উভয়ের থানা- মিরপুর, জেলা- কুষ্টিয়া। গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীদের কাছে থেকে যথাক্রমে, (ক) ১ কেজি ৪০ গ্রাম হেরোইন, (খ) ০১ টি মোবাইল ফোন, (গ) ০১ টি সীমকার্ড উদ্ধার করা হয়। উক্ত আসামীদ্বয়ের বিরুদ্ধে নাটোর জেলার লালপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
তৃতীয় অভিযান: নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল একইদিন আজ শনিবার (১০ অক্টোবর) ২০২০ ইং তারিখ সন্ধা ০৬ ঘটিকায় রাজশাহী মহানগরীর কাটাখালী থানাধীন হরিয়ান বাজার এলাকায় অপারেশন পরিচালনা করে ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো, মোঃ ইসমাইল হোসেন (৪৫), পিতা- মৃত নজর উদ্দিন, সাং- রুপশী ডাঙ্গা, থানা- কাটাখালী, রাজশাহী মহানগরী। গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীর কাছে থেকে যথাক্রমে, (ক) ৯০৫ পিচ ইয়াবা ট্যাবলেট, (খ) ০১ টি মোবাইল ফোন, (গ) ০১ টি সীমকার্ড উদ্ধার করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর কাটাখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
চতুর্থ অভিযান: সঠিক গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল একইদিন আজ শনিবার (১০ অক্টোবর) ২০২০ ইং তারিখ বেলা ০৫ ঘটিকায় রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানাধীন ইফসুফপুর রেলগেট এলাকায় অপারেশন পরিচালনা করে অবৈধ বিয়ারসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করতে সক্ষম হন।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো, মোঃ ইতিবুর রহমান রুন্টু (৪২), পিতা- মৃত ইদ্রিস মাষ্টার, সাং- শিবপুর, থানা- চারঘাট, জেলা- রাজশাহী। গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীর কাছে থেকে যথাক্রমে, (ক) ২২ ক্যান অবৈধ বিয়ার, (খ) ০১ টি মোবাইল ফোন, (গ) ০১ টি সীমকার্ড উদ্ধার করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, অভিযানটি ৪টি পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য গাঁজা’ ইয়াবা’ হেরোইন ও বিয়ার উদ্ধারসহ ০৫ (পাঁচ) মাদক ব্যাবসায়ীকে গ্রেফতারের বিষয়টি আজ শনিবার (১০ অক্টোবর) ২০২০ ইং তারিখ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর বাংলাদেশ পুলিশ অধিনায়কের কার্যালয় র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৫) এর সিপিএসসি, মোল্লাপাড়া, রাজশাহী ক্যাম্প কতৃক রাত্রি ৯টা ৪০ মিনিটের দিকে ই-মেইলের মাধ্যমে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিটিসি নিউজকে নিশ্চিত করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.