র‍্যাব-৫ এর চলমান পৃথক দুটি অভিযানে ইয়াবা-ফেন্সিডিল উদ্ধার, গ্রেফতার-২ 

বিশেষ প্রতিনিধি: দেশ এবং জাতির কল্যানার্থে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন র‍্যাপিড এ্যাকশান ব্যাটলিয়ান (র‍্যাব)। এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের অপারেশনিক দল আজ শুক্রবার দুপুর ২ ঘটিকায় এবং গতকাল বৃহস্পতিবার সন্ধা ৫ ঘটিকার দিকে পৃথক পৃথকভাবে দুই’টি অভিযান চালিয়ে মাদকদ্রব্য ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার করেন। এসময় প্রথম দিনের অভিযানে ০১ জন মহিলা মাদক ব্যাবসায়ীকে এবং দ্বিতীয় দিনের অভিযানে আরও ০১ জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন।
প্রথম দিনের অভিযান: নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশনিক দল আজ শুক্রবার (১২ ফেব্রুয়ারী) ২০২১ ইং তারিখ দুপুর ২ ঘটিকার দিকে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অপারেশনটি রাজশাহী জেলার চারঘাট থানাধীন মোক্তারপুর এলাকায় পরিচালনা করে যথাক্রমে, (ক) ১৮০ পিচ ইয়াবা ট্যাবলেট, (খ) ১৭ বোতল ফেন্সিডিল (গ) ০২ টি মোবাইল ফোন, (ঘ) ০২ টি সীমকার্ড উদ্ধার করেন।
অভিযান চলাকালীন সময় গ্রেফতারকৃহ মহিলা মাদক ব্যবসায়ী হলো, ১। মোছাঃ আশা খাতুন (২৬), স্বামী- মোঃ লালন হোসেন, সাং- মোক্তারপুর (আন্দারী পাড়া), থানা- চারঘাট, জেলা- রাজশাহী। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
দ্বিতীয় দিনের অভিযান: নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের অপারেশনিক দল গতকাল বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারী) ২০২১ ইং তারিখ বিকেল ৫ ঘটিকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অপারেশনটি রাজশাহী জেলার চারঘাট থানাধীন মৌগাছী এলাকায় পরিচালনা করে যথাক্রমে, (ক) ৩৮৫ পিচ ইয়াবা ট্যাবলেট, (খ) ০১ টি মোবাইল ফোন, (গ) ০২ টি সীমকার্ড উদ্ধার করেন।
অভিযান চলাকালীন সময় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো, ১। মোঃ ইউনুস আলী (৩৫), পিতা- মৃত আবুল কালাম আজাদ, সাং- তাতারপুর, থানা- চারঘাট, জেলা- রাজশাহী। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
গ্রেফতার পরবর্তী সময়ে র‍্যাব কতৃক আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা তাদের কাছে থাকা জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য’সহ বিভিন্ন আলামত নিজ হেফাজতে রাখিয়াছে বলিয়া উপস্থিত সাক্ষীগণের সম্মুখে স্বীকার করে জবানবন্দি প্রদান করে। উপরোক্ত ঘটনায় আসামীদের বিরুদ্ধে আটককৃত থানা এলাকায় দেশের প্রচলিত আইনে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, চলমান বিরতিহীন পৃথক দুটি অভিযানে উপরোক্ত জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য ও অন্যান্য আলামত জব্দ’সহ ০২ জনকে গ্রেফতারের বিষয়টি র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প থেকে আজ শুক্রবার (১২ই ফেব্রুয়ারী) ২০২১ ইং  বিকেল ৪টা ৫৩ মিনিটের দিকে ই-মেইল যোগে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই গণমাধ্যম কর্মীকে নিশ্চিত করেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.