র‍্যাব-৫ এর চলমান পৃথক দুটি অভিযানে ইয়াবা ও হেরোইন উদ্ধার, গ্রেফতার-২ 

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন র‍্যাপিড এ্যাকশান ব্যাটলিয়ান (র‍্যাব)। এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের অপারেশনিক দল গতকাল শনিবার সন্ধা ৭ ঘটিকায় এবং রবিবার বিকেল পনে ৪ ঘটিকার দিকে পৃথক পৃথকভাবে দুই’টি অভিযান চালিয়ে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ও হেরোইন উদ্ধার করেন। এই সময় প্রথম অভিযানে ০১ জন মাদক ব্যাবসায়ী এবং দ্বিতীয় অভিযানে আরও ০১ জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন।
প্রথম অভিযান: নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশনিক দল গতকাল শনিবার (১৬ই জানুয়ারী) ২০২১ ইং তারিখ সন্ধা ৭ ঘটিকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযান চলাকালীন সময় মাদকদ্রব্য  ইয়াবা উদ্ধার পূর্বক একজন মাদক ব্যাবসায়ীকে হাতেনাতে গ্রেফতার  করতে সক্ষম হন।
অপারেশনটি রাজশাহী জেলার চারঘাট থানাধীন মোক্তারপুর গ্রাম এলাকায়  পরিচালনা করে যথাক্রমে, (ক) ৯৬৫ পিচ ইয়াবা ট্যাবলেট, (খ) ০১ টি মোবাইল ফোন, (গ) ০১ সীমকার্ড, (ঘ) ০১ টি মেমোরীকার্ড জব্দ করা হয়।
অভিযানে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো, মোঃ রতন ইসলাম (২৫), পিতা- মোঃ ভুট্টু, সাং- মোক্তারপুর আন্ধারীপাড়া, থানা- চারঘাট, জেলা- রাজশাহী। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।
দ্বিতীয় অভিযান: নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের অপারেশনিক দল আজ রবিবার (১৭ই জানুয়ারী) ২০২১ ইং তারিখ বিকেল পণে ৪ ঘটিকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযান চলাকালীন সময় মাদকদ্রব্য হেরোইন উদ্ধার পূর্বক একজন মাদক ব্যাবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হন।
অপারেশনটি রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন বগদামারী গ্রাম এলাকায় পরিচালনা করে যথাক্রমে, (ক) ১৩০ গ্রাম হেরোইন, (যাহার আনুমানিক মূল্য ১৩ লক্ষ টাকা) (খ) ০১ টি মোটরসাইকেল জব্দ করা হয়।
অভিযানে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো, মোঃ মিঠুন আলী (৩০), পিতা- মোঃ নাসির উদ্দিন, মাতা- মোছাঃ সেলিনা বেগম, সাং- চড়নওসেরা, থানা- গোদাগাড়ী, জেলা- রাজশাহী। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, চলমান পৃথক ২’টি অভিযানে উল্লেখিত অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ও হেরোইন উদ্ধার’সহ ০২ মাদক ব্যাবসায়ীকে (আসামী) গ্রেফতারের বিষয়টি আজ রবিবার (১৭ই জানুয়ারী) ২০২১ ইং সন্ধা ৫টা ১২ মিনিটের দিকে রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প থেকে ই-মেইলের মাধ্যমে প্রেস বিজ্ঞপ্তিতে বিটিসি নিউজকে নিশ্চিত করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.