র‍্যাব-৫, এর অভিযানে সরকারি চিকিৎসা সেবা প্রদানে বাধাদানকারী প্রতারক চক্রের ১০ সদস্য গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‍্যাব নিয়মিত মাদক, জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, প্রতারক চক্র, ছিনতাইকারী’সহ চাঁদাবাজ সন্ত্রাসীদের বিরুদ্ধে বিরতিহীন ভাবে অভিযান চালিয়ে আসছে।
এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, আজ বৃহস্পতিবার (১২ আগস্ট) ২০২১ ইং তারিখ সকাল ১০ ঘটিকা হইতে দুপুর ০১ ঘটিকা পর্যন্ত রাজশাহী মেডিকেল কলেজ গেট এলাকায় র‍্যাব-৫, রাজশাহী অভিযান চালিয়ে মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে সরকারি চিকিৎসা সেবা প্রদানে বাধাদানকারী ১০ জন্য প্রতারক এবং দালাল কক্রের সদস্যদের বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা করেছেন।
অভিযানে গ্রেফতারকৃত প্রতারক চক্রের সদস্যরা হলো: যথাক্রমে,
১। মাসুদ পারভেজ ডলার (৩৫), পিতা- মোঃ স্বপন, সাং- বহরামপুর ০৩-নং ওয়ার্ড, থানা- রাজপাড়াকে- ১৫ দিন বিনাশ্রম কারাদন্ড।
২। মোঃ মোতাসিন (৩৫), পিতা- রফিকুল ইসলাম, সাং- বহরমপুর ০৩-নং ওয়ার্ড, থানা- রাজপাড়াকে- ১৫ দিন বিনাশ্রম কারাদন্ড।
৩। নাঈম হোসেন হুমায়ন (৩২), পিতা- মোঃ আবুল হোসেন, সাং- লক্ষীপুর ঘাটাপাড়া ০৬-নং ওয়ার্ডকে- ১৫ দিন বিনাশ্রম কারাদন্ড।
৪। মোঃ সেলিম (৩৬), পিতা- মৃত ওহাব আলী, সাং- বহরমপুর ০৩ নং ওয়ার্ড, থানা- রাজপাড়াকে -১৫ দিন বিনাশ্রম কারাদন্ড।
৫। মোঃ হাদিউল ইসলাম (৩৫), পিতা- দ্বীন মোহাম্মদ, সাং- দাসপুকুর ০৩-নং ওয়ার্ড, থানা- রাজপাড়া, ০৭ দিন বিনাশ্রম কারাদন্ড।
৬। মোঃ সাজ্জান (৫১), পিতা- মৃত  ইব্রাহীম খলিল, সাং- মিঠুর মোড় ০৬-নং ওয়ার্ড, থানা- রাজপাড়াকে- ১৫ দিন বিনাশ্রম কারাদন্ড।
৭। হুমায়ুন কবির (৪২), পিতা- মৃত বজউদ্দীন মন্ডল, সাং- হেদমখা ১০-নং ওয়ার্ড, থানা- বোয়ালিয়াকে- ১০ দিন বিনাশ্রম কারাদন্ড।
৮। মোছাঃ মুসলিমা (৪০), স্বামী- মুকুল, সাং- আলী মোড় ০৮-নং ওয়ার্ড, থানা- রাজপাড়াকে- ১৫ দিন বিনাশ্রম কারাদন্ড।
৯। মোছাঃ রোকেয়া (৫৫), ০৫ দিন বিনাশ্রম কারাদন্ড।
১০। মোছাঃ পলি বেগম (২৮), স্বামী- আঃ মালেক, সাং- শেখ পাড়া, থানা- কাশিয়াডাঙ্গাকে- ০৫ দিন বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন। 
উল্লেখিত আসামীগনদ্বের বিরুদ্ধে রাজশাহী জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কাউছার হামিদ, সহকারী কমিশনার, রাজশাহী কর্তৃক দন্ড বিধি,১৮৬০ এর ১৮৬ ধারায় দোষী সব্যস্ত করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। উক্ত আসামীদের পুলিশ হেফাজতে রাজশাহী কারাগারে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য, চলমান বিরতিহীন অভিযানে উপরোক্ত সরকারি চিকিৎসা সেবা প্রদানে বাধাদানকারী দালাল ও প্রতারক চক্রের ১০ সদস্যকে আটকের বিষয়টি র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প কতৃক আজ বৃহস্পতিবার (১২ আগস্ট) ২০২১ ইং তারিখ সন্ধ্যা ৬টা ৫০ ঘটিকার দিকে ই-মেইল যোগে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিটিসি নিউজকে নিশ্চিত করেন। র‍্যাবের পক্ষ থেকে অপরাধীদের হুশিয়ারী দিয়ে জানানো হয় যে, দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে অবৈধ অস্ত্র-মাদকদ্রব্য উদ্ধার থেকে শুরু করে সকল প্রকার অরাজকতার বিরুদ্ধে তাদের অভিযান চলমান রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.