র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীতে হেরোইন সহ গ্রেফতার-০১

 
বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন র‍্যাপিড এ্যাকশান ব্যাটলিয়ান (র‍্যাব)।
এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের অপারেশনিক চৌকস দল গতকাল সোমবার (২৯ শে মার্চ) ২০২১ ইং তারিখ বিকেল ৫ ঘটিকার দিকে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযান চলাকালীন সময় অবৈধ মাদকদ্রব্য হেরোইন’সহ এক’জন মাদক কারবারিকে গ্রেফতার করতে সক্ষম হন।
অভিযানটি, রাজশাহী মহানগরী চন্দ্রিমা থানাধীন দাসমারী এলাকায় পরিচালনা করে, ০১ কেজি ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। অভিযানে আটককৃত আসামী হলো, মোঃ মামুনুর রশিদ মামুন (৪৪) পিতা- মৃত নজরুল ইসলাম, সাং- মোহনপুর, থানা- কাটাখালী, রাজশাহী মহানগরী।
গ্রেফতার পরবর্তী সময়ে র‍্যাব-৫ কতৃক আসামীকে প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে উক্ত মাদক কারবারি তার কাছে থাকা জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য আলামত সমূহ নিজের হেফাজতে রাখিয়াছে বলিয়া উপস্থিত সাক্ষীগণের সম্মুখে স্বীকার করে জবানবন্দি প্রদান করে। এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরী চন্দ্রিমা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, উপরোক্ত চলমান বিরতিহীন অভিযানে জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য আলামত সমূহ’সহ ০১ জন মাদক কারবারিকে আটকের বিষয়টি র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প থেকে আজ মঙ্গলবার (৩০ শে মার্চ) ২০২১ ইং সকাল ১০টা ২০ মিনিটের দিকে ই-মেইল যোগে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিটিসি নিউজকে নিশ্চিত করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.