র‍্যাব-৫ এর অভিযানে রাজশাহীর বাঘায় ফেন্সিডিল সহ গ্রেফতার-১

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে নিরলস ভাবে অগ্রণী ভূমিকা পালন করে চলেছেন। র‍্যাব নিয়মিত ভাবে জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারী, চোরাকারবারি, জঙ্গিবাদ নির্মূল’সহ মাদকের বিরুদ্ধে বিরতিহীন ভাবে সফলতার সহিত অভিযান চালিয়ে আসছে।
এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশনিক দল কোম্পানী কমান্ডার মেজর মোঃ নাজমুস শাকিব এর নেতৃত্বে অদ্য সোমবার (১২ জুলাই) ২০২১ ইং তারিখ বেলা ২টা ৩০ ঘটিকায় রাজশাহী জেলার বাঘা থানাধীন কিশোরপুর শেখপাড়া এলাকায় একটি মাদক বিরোধী অপারেশন পরিচালনা করে, মাদকদ্রব্য উদ্ধার পূর্বক একজন মাদক কারবারিকে গ্রেফতার করতে সক্ষম হন।
অভিযান চলাকালীন সময় র‍্যাব-৫ গ্রেফতারকৃত মাদক কারবারি আসামীর কাছে থেকে যথাক্রমে, (ক) ৪৭ বোতল ফেন্সিডিল, (খ) ০১ টি মোবাইল ফোন, (গ) ০২ টি সীমকার্ড, (ঘ) নগদ =২,৪০০/- (দুই হাজার চারশত) টাকা উদ্ধার করেন। গ্রেফতারকৃত মাদক কারবারি হলো, মোঃ রেজাউল করিম (৫৫), পিতা- মৃত ইয়াদ আলী শেখ, সাং- কেশবপুর, থানা- বাঘা, জেলা-রাজশাহী। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার বাঘা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
গ্রেফতার পরবর্তী সময়ে র‍্যাব-৫ কতৃক আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে মাদক কারবারি তার কাছে থাকা জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য নিজের হেফাজতে রাখিয়াছে বলিয়া উপস্থিত সাক্ষীগণের সম্মুখে স্বীকার করে জবানবন্দি প্রদান করে। গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক কারবারি বলে জানা যায়। এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে দেশের প্রচলিত আইন অনুযায়ী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
উল্লেখ্য, এই চলমান বিরতিহীন অভিযানে উপরোক্ত মাদকদ্রব্য উদ্ধার ও কারবারিকে আটকের বিষয়টি র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প কতৃক আজ সোমবার (১২ জুলাই) ২০২১ ইং তারিখ বিকেল ৫টা ৫৪ মিনিটে ই-মেইল যোগে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিটিসি নিউজকে নিশ্চিত করেন। র‍্যাবের পক্ষ থেকে ইতোমধ্যে জানানো হয়েছে অবৈধ অস্ত্র উদ্ধার থেকে শুরু করে দেশের শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে সকল প্রকার অরাজকতার বিরুদ্ধে তাদের অভিযান চলমান রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.