র‍্যাব-৫ এর অভিযানে রাজশাহীর মতিহার থানা থেকে বিদেশীমদ সহ গ্রেফতার-০১ 

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে চলেছেন। র‍্যাব নিয়মিত ভাবে জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারী, চোরাকারবারি, জঙ্গিবাদ নির্মূল’সহ মাদকের বিরুদ্ধে বিরতিহীন ভাবে সফলতার সহিত অভিযান চালিয়ে আসছে।
এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, এর রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের অপারেশনিক চৌকস দল কতৃক আজ বুধবার (২৬ মে ) ২০২১ ইং তারিখ বিকেল ৪ ঘটিকার দিকে সফলতার সাথে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযানে অবৈধ মাদকদ্রব্য উদ্ধার পূর্বক এক’জন মাদক কারবারিকে গ্রেফতার করতে সক্ষম হন।
অপারেশনটি,নরাজশাহী মহানগরীর মতিহার থানাধীন রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রধান গেইট সংলগ্ন এলাকায় পরিচালনা করে, ১৮ বোতল বিদেশীমদ উদ্ধার করা হয়। অভিযানে গ্রেফতারকৃত মাদক কারবারি (আসামী) হলো, মোঃ হাতেম আলী (৩৫), পিতা- মোঃ হাসান আলী, মাতা- মৃত জোসনা, সাং- টেগরি, ডাকঘর- কুন্দরহাট, থানা- নন্দীগ্রাম, জেলা- বগুড়া।
গ্রেফতার পরবর্তী সময়ে র‍্যাব-৫ কতৃক আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে মাদক কারবারি তার কাছে থাকা জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে নিজের হেফাজতে রাখিয়াছে বলিয়া উপস্থিত সাক্ষীগণের সম্মুখে স্বীকার করে জবানবন্দি প্রদান করে। গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক কারবারি বলে জানা যায়।
এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর মতিহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, র‍্যাবের পক্ষ থেকে জানানো হয় অবৈধ মাদকদ্রব্য উদ্ধার থেকে শুরু করে দেশের শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে সকল প্রকার অরাজকতার বিরুদ্ধে তাদের অভিযান চলমান রয়েছে। এই চলমান বিরতিহীন অভিযানে উপরোক্ত মাদকদ্রব্য উদ্ধার ও কারবারিদের আটকের বিষয়টি র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প থেকে আজ বুধবার (২৬ মে) ২০২১ ইং তারিখ রাত্রি সন্ধা ৬টা ৩৮ মিনিটে ই-মেইল যোগে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিটিসি নিউজকে নিশ্চিত করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.