র‍্যাব-৫ এর অভিযানে বিদেশী রিভলবার ও গুলি উদ্ধার সহ গ্রেফতার-০২ 

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন র‍্যাপিড এ্যাকশান ব্যাটলিয়ান (র‍্যাব)। এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, এর আওতাধীন সিপিসি-২ নাটোর ক্যাম্পের অপারেশনিক চৌকস দল কাম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহউদ্দিনের নেতৃত্বে শনিবার দিবাগত-রাত অর্থাৎ আজ রবিবার (১১ই এপ্রিল) ২০২১ ইং তারিখ ভোর ০৪ ঘটিকার সময় একটি অস্ত্র বিরোধী অভিযান পরিচালনা করেন।
অপারেশনটি, রাজশাহী জেলার বাঘা থানাধীন আশরাফপুর গ্রাম এলাকায় পরিচালনা করে যথাক্রমে, (ক) ০১ টি বিদশী রিভলবার, (খ) ০৭ টি গুলি, (গ) ০১ টি খালি খোসা, (ঘ) ০১ টি মোটরসাইকেল, (ঙ) ০২ টি মোবাইল ফোন, (চ) ০৪ টি সিম কার্ড, (ছ) নগদ-১৬০০/- (একহাজার ছয়শত) টাকা, (জ) ০১ টি আইডি কার্ড জব্দ করতে সক্ষম হন র‍্যাবের এই চৌকস দলটি।
অভিযানে গ্রেফতারকৃত অস্ত্র কারবারি আসামীরা হলো,  ১। মোঃ কামরুল ইসলাম (৩৫), পিতা- মৃত সুলতান প্রামানিক, সাং- আশরাফপুর, ২। মোঃ ফাইজুল ইসলাম জনি (২৮), পিতা- মোঃ ফজলুর রহমান, সাং- চাঁদপুর (বংগাড়ি বাজার), উভয়ের থানা- বাঘা, জেলা- রাজশাহী।
গ্রেফতার পরবর্তী সময়ে র‍্যাব-৫ কতৃক আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে মাদক কারবারি তার কাছে থাকা জব্দকৃত অবৈধ অস্ত্র ও আলামত সমূহ অপরাধ সংঘঠনের উদ্দেশ্যে নিজের হেফাজতে রাখিয়াছে বলিয়া উপস্থিত সাক্ষীগণের সম্মুখে স্বীকার করে জবানবন্দি প্রদান করে। উপরোক্ত ঘটনায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে রাজশাহী জেলার বাঘা থানায় দেশের প্রচলিত আইনে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, চলমান বিরতিহীন অভিযানে উপরোক্ত জব্দকৃত অবৈধ বিদশী রিভলবার-গুলি ও অন্যান্য আলামত সমূহ’সহ ০২ জন অস্ত্র কারবারিকে আটকের বিষয়টি র‍্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্প থেকে আজ রবিবার (১১ই এপ্রিল) ২০২১ ইং সকাল ১০টা ২১ মিনিটের দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে ই-মেইল যোগে বিটিসি নিউজকে নিশ্চিত করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.