র‍্যাব-৫, এর অভিযানে ফেন্সিডিল উদ্ধার, ১ মাদক কারবারি পলাতক গ্রেফতার-২

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন র‍্যাপিড এ্যাকশান ব্যাটলিয়ান (র‍্যাব)।
এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের অপারেশনিক দল গত বুধবার (১০ মার্চ) ২০২১ ইং তারিখ দিবাগত-রাত ১০টা ১৫ ঘটিকার সময় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযান চলাকালীন সময় অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল ও অন্যান্য আলামত’সহ দুই’জন মাদক কারবারিকে গ্রেফতার করতে সক্ষম হন।
অপারেশনটি, রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন প্রেমতলী এলাকায় পরিচালনা করে যথাক্রমে, (ক) ১৩৯ বোতল ফেন্সিডিল, (খ) ০১টি মোবাইল ফোন, (গ) ০২টি সিমকার্ড, (ঘ) ০১টি মেমোরিকাড উদ্ধার করা হয়।
এ সময় অভিযানে আটককৃত মাদক কারবারিরা হলো, ১। মোঃ  নাজিদুল ইসলাম (৩০), পিতাঃ মোঃ রবিউল ইসলাম, সাং- চরকানাপাড়া, ২। মোঃ ফরজ আলী (৫৫), পিতাঃ  মৃত- শমসের আলী, সাং- চরহনুমন্তনগর, উভয় থানাঃ গোদাগাড়ী, জেলা-রাজশাহী এবং পলাতক আসামী ৩। মোঃ মোস্তাকিন (৩০), পিতা- ঢেরা সাইদুল, সাং- চরহনুমন্তপুর (পাঁচশ তেইশ), থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহী।
গ্রেফতার পরবর্তী সময়ে র‍্যাব-৫ কতৃক আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে মাদক কারবারিরা তাদের কাছে থাকা জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য ও আলামত সমূহ নিজেদের হেফাজতে রাখিয়াছে বলিয়া উপস্থিত সাক্ষীগণের সম্মুখে স্বীকার করে জবানবন্দি প্রদান করে। উপরোক্ত ঘটনায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, চলমান বিরতিহীন অভিযানে উপরোক্ত জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য ও আলামত সমূহ’সহ ০২ জন মাদক কারবারিকে আটক এবং অপর ০১ জন পলাতক আসামীর বিষয়টি র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প থেকে গতকাল বৃহস্পতিবার (১১ মার্চ) ২০২১ ইং দুপুর ২টা ৩৬ মিনিটের দিকে ই-মেইল যোগে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিটিসি নিউজকে নিশ্চিত করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.