র‍্যাব-৫, এর অভিযানে তদন্তাধীন মামলার ভিকটিম’সহ ০১ অপহরণকারী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‍্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্রধারী অপরাধী, পর্নোগ্রাফি, ভেজাল পণ্য, ছিনতাইকারী, মাদকসেবী, ধর্ষণসহ মানব পাচারকারীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।
এরই ধারাবাহিকতায় সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‍্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল গতকাল বুধবার (১৮ আগষ্ট) ২০২১ ইং তারিখ বিকেল ০৩ টা ৩০ ঘটিকায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, নাটোর জেলার সদর থানাধীন খোলাবাড়িয়া দবিরের মোড় গ্রামস্থ এলাকায় কোম্পানীর উপ-অধিনায়ক অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এর নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করে, ভিকটিম (১৪) কে উদ্ধার এবং অপহরণকারী ১। মোঃ মামুন হোসেন (২১), পিতা- মোঃ ইসমাইল হোসেন, সাং- খোলাবাড়িয়া (দবিরের মোড়), থানা ও জেলা- নাটোরকে আটক করা হয়।
উল্লেখ্য যে, নওগাঁ জেলার বদলগাছি থানার মামলা নং- ২২, তাং- ১৬/০৮/২০২১ খ্রিঃ, ধারা-২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন (সং-০৩) আইনের ৭/৩০ মূলে বাদী মোছাঃ নাহার (৩৫), সাং- হাট শাপলা, থানা- বদলগাছী, জেলা- নওগাঁ এর অভিযোগের পেক্ষিতে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিপিসি-২ নাটোর, র‍্যাব-৫, রাজশাহীর একটি অভিযানিক দল অভিযান পরিচালনা করে উক্ত মামলার ভিকটিম ১৪ বছর বয়সের নাবালিকাকে উদ্ধার’সহ অপহরণকারী মোঃ মামুন হোসেন (২১) কে গ্রেফতার করতে সক্ষম হয়।
র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা জব্দকৃত আলামত পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে তাহা এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট দীর্ঘদিন ধরে হস্তান্তর করে আসছে বলে সাক্ষী গণের সম্মুখে স্বীকার করে জবানবন্দি প্রদান করে। উপরোক্ত ঘটনায় উক্ত ভিকটিম এবং অপহরণকারীকে বদলগাছী থানায় হস্থান্তর করা হয়েছে।
উল্লেখ্য, চলমান বিরতিহীন অভিযানে উপরোক্ত ভিকটিমকে উদ্ধার এবং অপহরণকারীকে আটকের বিষয়টি র‍্যাব-৫, এর আওতাধীন সিপিসি-২ নাটোর কতৃক বুধবার দিবাগত-রাত অর্থাৎ আজ বৃহস্পতিবার (১৯ আগস্ট) ২০২১ ইং তারিখ রাত্রি ১২ টা ৪০ ঘটিকার দিকে ই-মেইল যোগে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিটিসি নিউজকে নিশ্চিত করেন। র‍্যাবের পক্ষ থেকে অপরাধীদের হুশিয়ারী দিয়ে জানানো হয় যে, দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে প্রতারক হ্যাকার চক্র ও অবৈধ অস্ত্র-মাদকদ্রব্য উদ্ধার থেকে শুরু করে সকল প্রকার অরাজকতার বিরুদ্ধে তাদের অভিযান চলমান রয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.