র‍্যাবের পৃথক দুটি অভিযানে সিরাজগঞ্জে ইয়াবা সহ গ্রেফতার-৩

বিশেষ প্রতিনিধি: র‍্যাবের পৃথক দু’টি অভিযানে সিরাজগঞ্জে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ও অন্যান্য দ্রব্যাদি উদ্ধার’ এক নারী মাদক কারবারী’সহ ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর একটি চৌকস ইউনিট। অভিযান দুইটি সিরাজগঞ্জে পরিচালনা করে ১০৯১ পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হন।
র‍্যাব-১২ এর সুত্র থেকে জানা যায়, গতকাল শনিবার (১৩ মার্চ) ২০২১ ইং বিকাল সাড়ে ৪টার দিকে বগুড়া জেলার শেরপুর থানার মির্জাপুর ইউনিয়নের রাজার দীঘি আদর্শ গ্রাম থেকে প্রথম অভিযানে এবং একইদিন রাত্রি ১০টায় শাহাজাদপুর পৌরসভাস্থ বিসিক বাসষ্ট্যান্ড থেকে তোদেরকে গ্রেফতার করা হয়।
অপারেশন চলাকালীন সময় গ্রেফতারকৃত মাদক কারবারিদের কাছ থেকে যথাক্রমে, (ক) ১০৯১ পিস ইয়াবা, (খ) ০৩টি মোবাইল ফোন, (গ) ০৪টি সীমকার্ড, (ঘ) ০১টি পাসপোর্ট, (ঙ) নগদ ৪০০০/- (চার হাজার) টাকা জব্দ করা হয়।
গ্রেফতারকৃত মাদক কারবারিরা হলো, ১। বগুড়া জেলার শেরপুর থানাধীন রাজার দীঘি আদর্শ গ্রামের মৃত ইসাহাক আলীর মেয়ে মোছাঃ আছিয়া খাতুন (৩৩),  ২। একই গ্রামের মোঃ গোালাম হোসেনের ছেলে মোঃ লিটন মিয়া (৩৫), এবং ৩। সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানাধীন রতনকান্দি দক্ষিনপাড়া গ্রামের শাহাজাহান আলীর ছেলে মোঃ বাছেত আলী (২৮)।
অভিযানটি পরিচালনা করেন, অত্র ব্যাটালিয়নের স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকস আভিযানিক দল।
গ্রেফতারকৃত মাদক কারবারীদের বিরুদ্ধে বগুড়া জেলার শেরপুর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সরনী ১০(ক) ধারায় এবং সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ১০(ক) ধারায় মামলা দায়ের পূর্বক উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উল্লেখ্যীত এলাকার থানায় হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.