র‌্যাব-৫ রাজশাহীর মাদক বিরোধী অভিযান, ৫০ কেজি গাঁজাসহ আটক-২

নিজস্ব প্রতিবেদক: র‌্যাব-৫, রাজশাহীর, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্প নিজস্ব গোয়েন্দা তথ্যের উপর ভিত্তি করে গতকাল শুক্রবার দিনগত রাতে জয়পুরহাট জেলার কালাই থানার পুনট নান্দাইল দিঘী মোড় এলাকায় মাদক কিরোধী অভিযান চালিয়ে শীর্ষ মাদক ব্যবসায়ী মোঃ সাইফুল ইসলাম (৩২) ও মোঃ শিপন মিয়া(৩৫) কে ৫০ কেজি গাঁজাসহ আটক করেছে।

আটককৃতরা হলেন, কুমিল্লা জেলার বুড়িচং থানার চাঁনসার গ্রামের মুত সামসুল হকের ছেলে ও অন্যজন একুই জেলার পাঁইকোঠা গ্রামের মৃত ফিরোজ মিয়ার ছেলে। আটকের সময় তাদের নিকট গতে ১টি পিকআপ, মোবাইল ২টি, সীমকার্ড ৩টি ও নগদ একহাজার ছয়শত টাকা জব্দ করেছে। তাদের বিরুদ্ধে কালাই থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধিন আছে বলে র‌্যাব -৫ সূত্র থেকে জানা যায়।

এদিকে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অন্য একটি দল আজ শনিবার সকালে সদর থানার তিন রাস্তার মোড়ে চেকপোষ্ট পরিচালনা করে গাঁজা-৩ কেজি , বাইসাইকেল-০১টি, মোবাইল সেট-০১টি, সীমকার্ড-০১টি ও নগদ-২০০০/-টাকা সহ মাদক ব্যবসায়ী মোঃ গোলাম মোর্শেদ (৪০) কে আটক করেছে।

সে দারিয়াপুর মধ্যপাড়া গ্রামের মোঃ গোলাম মোস্তফার ছেলে। তার বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানা মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন আছে বলে র‌্যাব-৫ সূত্র থেকে জানা গেছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান ই-সালাম বাবুল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.