র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্প কর্তৃক ৬৬৫বোতল ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নওগাঁ প্রতিনিধি: বর্তমান প্রেক্ষাপটে তরুণ সমাজ ধ্বংসের সবচেয়ে আলোচিত এবং অন্যতম মাধ্যম হিসেবে মাদকদ্রব্যকে ব্যবহার করা হচ্ছে। এতদ্সংক্রান্তে এক শ্রেণীর অসাধু মাদক ব্যবসায়ী নিজস্ব স্বার্থসিদ্ধির উদ্দেশ্যে অবৈধভাবে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানসহ প্রত্যন্ত অঞ্চলের যুব সমাজের হাতে মাদকদ্রব্য বা নেশাজাতীয় দ্রব্য পৌঁছে দেওয়ার অপচেষ্টা চালাচ্ছে।

আইনের চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন চক্রের মাধ্যমে মাদক ব্যবসা পরিচালনা করে যুব সমাজকে ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছে কতিপয় মাদক সম্রাট। সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে এই সকল মাদক সম্রাটদের গ্রেফতারসহ মাদক বিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে।

মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশ এবং র‌্যাব মহাপরিচালকের দিক নির্দেশনায় আমরা মাদকের বিরুদ্ধে গত ০৪ মে ২০১৮ তারিখ হতে বিশেষ অভিযান শুরু করেছি। মাদক নির্মূল না হওয়া পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি অপারেশনাল দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ, পিপিএম-সেবা এর নেতৃত্বে ১৯ অক্টোবর ২০১৯ ইং তারিখ ১৭.৩০ ঘটিকার জয়পুরহাট জেলার সদর থানাধীন শান্তিনগর এলাকায় অভিযান পরিচালনা করে (ক) ফেন্সিডিল-৬৬৫ (ছয়শত পঁয়ষট্টি) বোতল, (খ) প্রাইভেটকার-০১ (এক) টি, (গ) মাদক বিক্রয়লব্ধ অর্থ-১৮০০/- (এক হাজার আটশত) টাকা, (ঘ) পুলিশ লেখা ট্যাগ-০১ (এক) টি, (ঙ) মোবাইল সেট-০২ (দুই) টি, (চ) সীম কার্ড-০৩ (তিন) টি, (ছ) মেমোরী কার্ড-০১ (এক) টি, (জ) ন্যাশনাল আইডি কার্ড-০১ (এক) টি, (ঝ) ড্রাইভিং লাইসেন্স-০১ (এক) টি, (ঞ) গাড়ীর ফিটনেস সার্টিফিকেট-০১ (এক) টিসহ মাদক ব্যবসায়ী আসামী মোঃ আব্দুল হালিম (৩২), পিতা-মোঃ সিদ্দিকুর রহমান, সাং-দশদার পালপাড়া, থানা-বারহাট্টা, জেলা-নেত্রকোণাকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ধৃত আসামী দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল পাশর্^বতী দেশ ভারত হতে অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে উক্ত প্রাইভেটকারে ‘পুলিশ’ লিখিত ট্যাগ এবং পুলিশ কর্তৃক ব্যবহৃত ‘সাইরেন’ ব্যবহার করে দেশের বিভিন্ন অঞ্চলে পরিবহন এবং মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

পরবর্তীতে ধৃত আসামীর বিরুদ্ধে জয়পুরহাট থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নওগাঁ প্রতিনিধি মো: আব্বাস আলী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.