র‌্যাব-৫ এর ভ্রাম্যমান আদালতে ২৫ মাদক সেবীকে কারাদন্ড প্রদান গাঁজাসহ অন্যান্য সরঞ্জামাদি উদ্ধার

বিশেষ প্রতিনিধি: গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল আজ বৃহস্পতিবার (৩১শে অক্টোবর) ২০১৯ইং তারিখ সকাল সাড়ে ৮ ঘটিকা হতে সন্ধা সাড়ে ৬টা পর্যন্ত রাজশাহী মহানগরীর কাশিয়াডাংগা থানাধীন গুড়িপাড়া এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

সেখানে প্রকাশ্যে মাদক সেবনের অপরাধে ২৫ জন মাদক সেবীকে গ্রেফতার করেন এবং বিভিন্ন মেয়াদে বিনাশ্রম করাদন্ড প্রদান করেন র‌্যাবের ভ্রাম্যমান আদাল। যার মধ্যে ১ জনকে ২৮ দিন, ৪ জনকে ১৫ দিন, ২ জনকে ১০ দিন, ৯জনকে ৭দিন, ৭জনকে ৫ দিন,  ২জনকে ৩দিন করে বিনাশ্রম করাদন্ড প্রদান করেন।

সে সময় তাদের নিকট থেকে ১৭০ গ্রাম গাঁজা, ১টি চাকু, ৪টি কলকি, ৫টি গ্যাস লাইট, ৬টি দিয়াশলাই ও ১টি কাটার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত আলামত গুলো ঘটনাস্থলেই ধ্বংস করা হয় এবং আসামীদের সরাসরি রাজশাহী কারাগারে হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে র‌্যাব-৫ এর পক্ষ থেকে জানানো হয়, তাদের নিজস্ব গোয়েন্দা তথ্যের  ভিত্তিতে আজ বৃহস্পতিবার সকাল থেকে সন্ধা পর্যন্ত রাজশাহী মহানগরীর কাশিয়াডাংগা থানাধীন গুড়িপাড়া এলাকায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করা হয়। সেই সময় আটককৃত সাজাপ্রাপ্ত ২৫ মাদক সেবীদের কাছে থেকে গাঁজাসহ অন্যান্য সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে এবং আলামত গুলো ঘটনাস্থলেই ধ্বংস করা হয়।

র‌্যাব-৫ এর পক্ষ থেকে আরো জানানো হয়, মাদক নির্মূলে যে কোন ধরনে কঠিন থেকে কঠিনতম পদক্ষেপ নিতেও তারা দ্বিধাবোধ করবেনা। পাশাপাশি মাদক ব্যাবসায়ী ও মাদক সেবীদের যে কোন প্রকার পরিকল্পনাকে নস্যাৎ করে দিয়ে তাদের  আটক করতে সক্ষম হবেন তারা।

যাহার ইতি পূর্বেও অনেক নজির আছে। এমনকি দেশ ও জাতির কল্যানার্থে যে কোন প্রকার অসামাজিক কিংবা রাষ্ট্রদ্রোহ কাজের সাথে জড়িত ব্যাক্তিদের সকল কর্মকাণ্ডকে রুখে দিয়ে তাদেরকেউ আটক করতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন সার্বক্ষণিক প্রস্তুত বলেও জানান র‌্যাব- ৫ এর কর্তৃপক্ষ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.