র‌্যাব-৫ এর পৃথক দু’টি অভিযানে হেরোইন ও ইয়াবাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল আজ বৃহস্পতিবার (০৯ জুলাই) ২০২০ তারিখ বেলা ১১টা ৪৫ মিনিটের দিকে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।

অপারেশনটি রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানাধীন মেসার্স রহমান এন্ড কোং ফিলিং ষ্টেশন এলাকায় পরিচালনা করে, মাদক ব্যবসায়ী মোঃ আব্দুর রশিদ (২০), পিতা- মোঃ আকবর আলী, সাং- ধানুরা সরদারপাড়া, থানা- তানোর, জেলা- রাজশাহীকে যথাক্রমে, (ক) ০১ কেজি ৫০ গ্রাম হেরোইন, (খ) ০১ টি মাইক্রোবাস, (গ) ০২ টি মোবাইল ফোন, (ঘ) ০৩ টি সীমকার্ড, (ঙ) ০১ টি মেমোরীকার্ড, (চ) ০১ টি ফিটনেস সার্টিফিকেট, (ছ) ০১ টি ইন্সুরেন্স সার্টিফিকেট, (জ) ০১ টি রেজিষ্ট্রেশন সনদসহ গ্রেফতার করতে সক্ষম হন। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

অভিযান চলাকালীন সময় উপস্থিত সাক্ষীদের সামনে ধৃত আসামী মোঃ আব্দুর রশিদ’কে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে অবৈধভাবে উক্ত মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করিয়া আনিয়া বিক্রয়ের উদ্দেশ্যে মাইক্রোবাস যোগে রাজশাহী জেলার গোদাগাড়ী থানার দিকে যাইতেছিল।

পথিমধ্যে র‌্যাবের একটি আভিযানিক দল রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানাধীন মেসার্স রহমান এন্ড কোং ফিলিং ষ্টেশন এর উত্তর পূর্ব কোনে পাঁকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা করে মাইক্রোবাস তল্লাশি করিয়া তাকে আটক করে। সে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন এলাকা হতে মাদকদ্রব্য হেরোইন অবৈধভাবে সংগ্রহ করিয়া বিক্রয় করিয়া আসিতেছে।

অপর দিকে, একইদিন আরেকটি গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল (০৯ জুলাই ২০২০ তারিখ দুপুর আনুমানিক ১টার দিকে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। অপারেশনটি রাজশাহী জেলার দূর্গাপুর থানাধীন দেবীপুর কাবারীপাড়া এলাকায় পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ মাইনুল ইসলাম (২৫), পিতা- মৃত আব্দুস সালাম, সাং- দেবীপুর কাবারীপুর, থানা- দূর্গাপুর, জেলা- রাজশাহী’কে ২৮০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করতে সক্ষম হন। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার দূর্গাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে

উল্লেখ্য, উক্ত পৃথক পৃথক দু’টি অভিযানে এই মাদকদ্রব্য উদ্ধার ও গ্রেফতারের বিষয়টি আজ বৃহস্পতিবার (০৯ জুলাই) ২০২০ ইং বিকেল পনে ৪টার মিনিটের দিকে একইসাথে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প থেকে ই-মেইলের মাধ্যমে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই গণমাধ্যমকে নিশ্চিত করা হয়েছে।

বিষয়টি বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করেন, র‌্যাব-৫ রাজশাহীর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এ.টি.এম মাইনুল ইসলাম।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.