র‌্যাব-৫ এর অভিযানে ৫০৫ বোতল ফেন্সিডিল ১টি প্রাইভেট কারসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: সঠিক গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গতকাল শুক্রবার (১৫ নভেম্বর) ২০১৯ইং সন্ধা ৫টা ১৫ ঘটিকায় অভিযান পরিচালনা করেন।

অভিযানটি নাটোর জেলার গুরুদাসপুর থানাধীন কাছিকাটা ইউনিয়ন এর মাছপাড়া এলাকায় জনৈক মোঃ শাহীনের মাছের ঘেরের পাশে ঢাকা টু নাটোর হাইওয়ে সড়ক এর পাকা রাস্তায় চেকপোষ্ট  পরিচালনা করা হয়।

অভিযানের সময় সেখান থেকে মাদক ব্যবসায়ী ১। মোঃ জাকারিয়া হোসেন শুভ (২৬), পিতা- মোঃ আবুল হোসেন, গ্রাম- খালপাড়া তাবাবো বিশ্বরোড, থানা- রুপগঞ্জ, জেলা- নারায়নগঞ্জ ২। মোয়াজ্জেম হোসেন অনিক (৩৫), পিতা- আবুল কালাম আজাদ, গ্রাম- হাউস নং-১০০০ পূর্ব মমিনপুর, মিরপুর-২, থানা- মিরপুর, ঢাকা মহানগর ৩। মোঃ শরীফ মিয়া (৩২), পিতা- মোহাম্মদ আলী, সাং- ঝুনকাই আলালপুর, থানা- দিলদুয়ার, জেলা- টাঙ্গাইলদের কে ৫০৫ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করা হয়।

আসামীরা উক্ত মাদকদ্রব্য ফেন্সিডিল চাঁপাইনবাবগঞ্জ সীমান্ত এলাকা থেকে অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে ঢাকার দিকে যাওয়ার পথে র‌্যাবের কাছে ধৃত হয়।

ঐ সময় তাদের নিকট থেকে ১ টি প্রাইভেট কার, ৫ টি মোবাইল, ৮ টি সীমকার্ড ৩ টি মেমোরীকার্ড ২ টি ড্রাইভিং লাইসেন্স, যানবাহনের ১ টি নথি ও  নগদ ৪৩০০/- টাকা উদ্ধার করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে নাটোর জেলার গুরুদাসপুর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

র‌্যাব-৫ এর পক্ষ থেকে জানানো হয়, তাদের গোয়েন্দা নজরদারির প্রেক্ষিতে সঠিক সংবাদের ভিত্তিতে এই ৩ মাদক ব্যাবসায়ীকে নাটোর জেলার গুরুদাসপুর থানাধীন এলাকা থেকে ৫০৫ বোতল ফেন্সিডিল, ১টি প্রাইভেট কার ও অন্যান্য দ্রব্যাদিসহ গ্রেফতার করা হয়।

র‌্যাপির্ড এ্যাকশন ব্যাটেলিয়ন বরাবরের মতোই মাদক নির্মূলে যে কোন ধরনে কঠিন থেকে কঠিনতম পদক্ষেপ নিতেও তারা দ্বিধাবোধ করবেন না। আর মাদক ব্যাবসায়ীদের যে কোন পরিকল্পনাকে নস্যাৎ করে দিয়ে তাদেরকে আটক করতে সক্ষম হবেন ইনশাআল্লাহ্। এর নজির ইতি পূর্বেও অনেক আছে, যা বাংলাদেশসহ বাহির বিশ্বের অনেকেই জানেন ।

পাশাপাশি দেশ ও জাতির কল্যানে যে কোন প্রকার অসামাজিক কিংবা রাষ্ট্রদ্রোহ কাজের সাথে জড়িত ব্যাক্তিদের সকল প্রকার কর্মকাণ্ডকে রুখে দিয়ে তাদের আটক করতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন সার্বক্ষণিক প্রস্তুত বলেও জানান তারা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.