র‌্যাব-৫ এর অভিযানে ৩৭৬ লিটার দেশীয় মদ সহ ১ মাদকব্যবসায়ী আটক

বিশেষ প্রতিনিধি:  গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের এর একটি অভিযানিক দল  গতকাল শুক্রবার (২০শে সেপ্টেম্বর) ২০১৯ইং রাত পৌনে ১২টার দিকে রাজশাহী মহানগর কাশিয়াডাঙ্গা থানাধীন লিলিহল বাজার এলাকায় অভিযান পরিচালনা করেন।

উক্ত স্থান থেকে উদ্ধারকৃত, (ক) ৩৭৬.২ লিটার দেশী মদ (খ) ১ টি মোবাইল ফোন (গ) ২ টি সিম (ঘ) নগদ ৭০০ টাকা (ঙ) ১ টি অটো চার্জারসহ আসামী, মোঃ তোজাম্মেল হোসেন বুলবুল (৩৮), পিতা- মৃত আজিজুল ইসলাম, গ্রাম- কেত্তার পাড়া, থানা-পলাশবাড়ী, জেলা- গাইবান্ধাকে  গ্রেফতার  করা হয়েছে ।

উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী মহনগর কাশিযাডাঙ্গা থানায় মাদক নিয়ন্ত্রন আইনের ২০১৮ এর ৩৬ (১) সারণি ২৪(গ) ধারায় মামলা রুজু করা হয়েছে ।

এ বিষয়ে র‌্যাব-৫ এর এক কর্মকর্তা জানান, মাদক বিরোধী অভিযানে আমরা গোপনে ও প্রকাশ্যে আমাদের নজরদারি অব্যাহত রেখেছি। ইতিমধ্যেই র‌্যাব-৫ মাদকের ব্যাপারে জিরো ট্রলারেন্স নীতি অনুসরন করেছে। মাদক নির্মূলে সর্বোত্তক চেষ্টা করে যাচ্ছে র‌্যাপিট এ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব-৫)।

আমরা মাদক বিরোধী অভিযানে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ৩৭৬.২ লিটার দেশী মদসহ এই মাদক ব্যাবসায়ীকে রাজশাহী মহানগর কাশিয়াডাঙ্গা থানাধীন লিলিহল বাজার এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হই। আমাদের এই মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে, মাদকের ব্যাপারে কোন প্রকার ছাড় নেই।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.