র‌্যাব-৫ এর অভিযানে ২টি বিদেশী পিস্তল, ম্যাগজিন ও গুলিসহ এক অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি:  সঠিক গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি আভিযানিক চৌকস দল কর্তৃক আজ মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) ২০১৯ইং বিকেল ৫টা ৩০মিনিটে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার ষোলগাড়ির বিল এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

সেই সময় (ক) ২টি বিদেশী পিস্তল (খ) ৯ রাউন্ড গুলি (গ) ৩টি ম্যাগজিন (ঘ) ১টি মোবাইল (ঙ) ২টি সিমকার্ড (চ) ১টি মেমোরী র্কাডসহ আসামী, মোঃ মমিনুল ইসলাম@মন্টু (২৫), পিতা মোঃ মোখলেছুর রহমান, সাং- ষোলগ্রাম, থানা- নিয়ামতপুর, জেলা- নওগাঁকে গ্রেফতার করা হয়।

উক্ত আসামীর বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানায় Arms Act, ১৮৭৮ (সংশোধন ২০০২) এর ১৯-এ  ধারায় মামলা রুজু করা হয়েছে ।

এ গ্রেফতারের বিষয়ে র‌্যাব-৫ এর পক্ষ থেকে জানানো হয়, তাদের নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করেন।

সেই সময় এই অস্ত্র ব্যাবসায়ীকে ২টি বিদেশী পিস্তল, ৯ রাউন্ড গুলি, ৩টি ম্যাগজিন, ২টি সিম ও ১টি মেমোরি কার্ড লাগানো পূর্ণাঙ্গ মোবাইল সেট উদ্ধারসহ মন্টুকে গ্রেফতার করতে সক্ষম হন।

র‌্যাব-৫ এর পক্ষ থেকে আরো জানানো হয়, তাদের পক্ষ থেকে যে কোন প্রকার অসামাজিক কিংবা রাষ্ট্রদ্রোহ কাজের সাথে জড়িত ব্যাক্তিদের সকল পরিকল্পনা রুখে দিয়ে তাদের আটক করতে আমরা সার্বক্ষণিক প্রস্তুত বলেও জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.