র‌্যাব-৫ এর অভিযানে ১৫৪ কেজি গাঁজা ও কাভার্ট ভ্যানসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি:  সঠিক গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গতকাল বুধবার ১৩ই নভেম্বর ২০১৯ ইং তারিখে রাত্রি ১১টা ২০মিনিটে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি চৌকশ অপারেশন দল অভিযান পরিচালনা করেন।

অভিযানটি পাবনা জেলার পাবনা সদর থানাধীন দাপুনিয়া ইউনিয়ন মাধপুরে গ্রামস্থ জনৈক মোঃ আব্দুল খালেক প্রামানিক এর বাড়ির সামনে দাশুরিয়া হইতে মাধপুর গামী পাঁকা রাস্তার উপর পরিচালনা করা হয়। সেখান থেকে মাদক ব্যবসায়ী মোঃ আরিফ হোসেন, পিতা- মোঃ আবুল হোসেন, সাং- বেহুলার চর, থানা- রৌমারী, জেলা- কুড়িগ্রাম, বর্তমান গ্রাম- চন্ডিপুর, থানা- কাউনিয়া, জেলা- রংপুরকে  গ্রেপ্তার করা হয়েছে।

তার কাছে থেকে উদ্ধার করা হয়েছে যথাক্রমে, (ক) ১৫৪ কেজি গাঁজা (খ) ০১ টি পিক-আপ (কাভার্ট ভ্যান) (গ) নগদ ১৮০০/- টাকা (ঘ) মোবাইল (ঙ) ০১ টি সীমকার্ড (চ) গাড়ীর চাবি ও (ছ) গাড়ীর কাগজপত্র। উক্ত গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পাবনা জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

এই গ্রেফতারকৃত আসামীর বিষয়ে র‌্যাব-৫ এর পক্ষ থেকে স্পষ্ট ভাবে জানানো হয়, তাদের নিজস্ব গোয়েন্দা তথ্যের  ভিত্তিতে অভিযান পরিচালনা করেন তারা। গতকাল বুধবার রাত্রি ১১টা ২০মিনিটের দিক নাটোর জেলার সদর থানাধীন দাপুনিয়া ইউনিয়নের দাশুরিয়া হইতে মাধপুর গামী পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ গাঁজা ও পিকাবসহ আরিফ হোসেন নামের ১জনকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৫ এর পক্ষ থেকে আরো জানানো হয়, মাদক নির্মূলে যে কোন ধরনে কঠিন থেকে কঠিনতম পদক্ষেপ নিতেও তারা দ্বিধাবোধ করবেন না। আর মাদক ব্যবসায়ীদের যে কোন পরিকল্পনাকে নস্যাৎ করে দিয়ে তাদেরকে আটক করতে সক্ষম হবেন ইনশাআল্লাহ্। এর নজির ইতি পূর্বেও অনেক আছে, যা বাংলাদেশসহ বাহির বিশ্বের অনেকেই জানেন ।

পাশাপাশি দেশ ও জাতির কল্যানে যে কোন প্রকার অসামাজিক কিংবা রাষ্ট্রদ্রোহ কাজের সাথে জড়িত ব্যাক্তিদের সকল প্রকার কর্মকাণ্ডকে রুখে দিয়ে তাদের আটক করতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন সার্বক্ষণিক প্রস্তুত বলেও জানান তারা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.