র‌্যাব-৫ এর অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: সঠিক গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি চৌকশ অপারেশন দল গতকাল বুধবার পয়লা জানুয়ারি ২০২০ ইং সন্ধা সাড়ে ৭ ঘটিকায় অভিযান পরিচালনা করেন।

অভিযানটি রাজশাহী জেলার চারঘাট থানাধীন ফুদকিপাড়া এলাকায় পরিচালনা করা হয়। সেই সময় নিষিদ্ধ অবৈধ ফেন্সিডিলসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামি হচ্ছেন, মোঃ ভুট্টু (৫৫), পিতা- মৃত: আব্দুল জলিল, সাং- গোবিন্দপুর, থানা- চারঘাট, জেলা- রাজশাহী। এই গ্রেফতারকৃত আসামীকে (ক) ১৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার চারঘাট থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করা হয়েছে।

এ বিষয়ে র‌্যাব-৫ এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এ.টি.এম মাইনুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, তাদের নিজস্ব গোয়েন্দা নজরদারির প্রেক্ষিতে সঠিক সংবাদের ভিত্তিতে রাজশাহীর চারঘাট থানাধীন গোবিন্দপুর এলাকায় অভিযান পরিচালনার মাধ্যমে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ১ জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন। তার বিরুদ্ধে আটককৃত এলাকা রাজশাহীর চারঘাট থানায় মামলা রুজু করা হয়েছে।

তিনি আরো বলেন, আমাদের এই অভিযান চলমান রয়েছে আমরা ইতি মধ্যেই র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন বাংলাদেশসহ বহির বিশ্বের কাছে বিভিন্ন অভিযানের সফলতায় প্রশংসিত হয়েছি এবং এর সুনাম অক্ষুণ্ণ রাখতে পেরেছি।

তার’ই ধারাবাহিকতায় বরাবরের মতো মাদক নির্মূলসহ যে কোন ধরনে অরাজকতাকে রুখে দিয়ে অপরাধীদের বিরুদ্ধে কঠিন থেকে কঠিনতম পদক্ষেপ নিতেও আমরা কোন প্রকার দ্বিধাবোধ করবো না বলেও তিনি স্পষ্ট জানিয়ে দেন।

পাশাপাশি তিনি এও বলেন, মাদক ব্যাবসায়ীদের যে কোন পরিকল্পনাকে নস্যাৎ করে দিয়ে তাদেরকে আটক করতে আমরা সক্ষম হবো ইনশাআল্লাহ। যার নজির ইতি পূর্বেও অনেক আছে, বিশেষ করে সংবাদ মাধ্যমে প্রতিনিয়ত সেগুলোনের খবরা খবর প্রকাশ পাচ্ছে। সর্বপরি দেশ ও জাতির কল্যানার্থে যে কোন প্রকার অসামাজিক কিংবা রাষ্ট্রদ্রোহ কাজের সাথে জড়িত ব্যাক্তিদের সকল প্রকার কর্মকাণ্ডকে রুখে দিয়ে তাদের আটক করতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন সার্বক্ষণিক প্রস্তুত।

বিশেষ করে মাদকের বিরুদ্ধে আমরা জিরো টলারেন্স ঘোষনা করেছি এমনকি এর সাথে জড়িত ব্যাক্তিদের কোন ভাবেই ছাড় দেওয়া হবেনা, হোকনা সে যতই ক্ষমতাধর ব্যাক্তি বলেও তিনি স্পষ্ট জানিয়ে দেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.