র‌্যাব-৫ এর অভিযানে রাজশাহীতে ৯৫ বোতল ফেন্সিডিলসহ ১ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি:  সঠিক গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গতকাল বুধবার (৬ই নভেম্বর) ২০১৯ইং তারিখ রাত্রি ৭টা ৫মিনিটের দিকে রাজশাহী জেলার চারঘাট থানাধীন চৌমুহনী টাঙ্গন পূর্বপাড়াস্থ এলাকায় তাহাব্বর আলীর বসত বাড়িতে অপারেশন পরিচালনা করেন।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হচ্ছেন, মোছাঃ ওজুফা (৫০), স্বামী- মোঃ জামরুল আলী, গ্রাম- টাংগনপূর্বপাড়া, থানা- চারঘাট, জেলা- রাজশাহী। তাকে (ক) ৯৫ বোতল ফেন্সিডিল (খ) নগদ ৩০,৫০০/- (ত্রিশ হাজার পাঁচশত) টাকাসহ আটক করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার চারঘাট থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করা হয়েছে।

এই গ্রেফতারকৃত আসামীর বিষয়ে র‌্যাব-৫ এর পক্ষ থেকে স্পষ্ট ভাবে জানানো হয়, তাদের নিজস্ব গোয়েন্দা তথ্যের  ভিত্তিত অভিযান পরিচালনা করেন তারা। আজ বুধবার রাত্রি ৭টা ৫মিনিটের দিকে রাজশাহী জেলার চারঘাট থানার চৌমুহনী টাঙ্গন পূর্বপাড়া এলাকায় অভিযান চালিয়ে এই নারী মাদক ব্যাবসায়ীকে ৯৫ বোতল ফেন্সিডিল ও ৩০,৫০০/- টাকা সহ গ্রেফতার করা হয়।

র‌্যাব-৫ এর পক্ষ থেকে আরো জানানো হয়, মাদক নির্মূলে যে কোন ধরনে কঠিন থেকে কঠিনতম পদক্ষেপ নিতেও তারা দ্বিধাবোধ করবেন না।

 আর মাদক ব্যাবসায়ীদের যে কোন পরিকল্পনাকে নস্যাৎ করে দিয়ে আটক করতে সক্ষম হবেন ইনশাআল্লাহ্ এবং ইতি পূর্বেও তার অনেক নজির আছে।

এমনকি দেশ ও জাতির কল্যানে যে কোন প্রকার অসামাজিক কিংবা রাষ্ট্রদ্রোহ কাজের সাথে জড়িত ব্যাক্তিদের সকল কর্মকাণ্ডকে রুখে দিয়ে তাদের আটক করতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন সার্বক্ষণিক প্রস্তুত বলেও জানানো হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.