র‌্যাব-৫ এর অভিযানে রাজশাহীতে বিপুল পরিমান দেশীও মদসহ ১মাদক ব্যাবসায়ী  আটক

বিশেষ প্রতিনিধি:  সঠিক গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহী সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গতকাল (২৩ নভেম্বর ২০১৯ তারিখ) রাত্রি পৌণে ৮ টার দিকে অভিযান পরিচালনা করেন।

সেই সময় রাজশাহী মহানগর রাজপাড়া থানাধীন তেরখাদিয়া এলাকায় অভিযান চালিয়ে শীর্ষ মাদক ব্যবসায়ী মোঃ রাসেল (২৮), পিতা- মৃত: রাজা, গ্রাম- সাধুর মোড়, ওয়ার্ড নং-২৪,  থানা- বোয়ালিয়া, রাজশাহী মহানগরকে ১৩৬৫ বোতল দেশীমদসহ আটক করতে সক্ষম হন। পরে উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

আটককৃত মাদক ব্যাবসায়ীর ব্যাপারে র‌্যাব-৫ এর পক্ষ থেকে স্পষ্ট ভাবে জানানো হয়, তাদের গোয়েন্দা নজরদারির প্রেক্ষিতে সঠিক সংবাদের ভিত্তিতে রাজশাহী মহানগর রাজপাড়া থানাধীন তেরখাদিয়া এলাকায় অভিযান পরিচালনা করা হয়। সেই সময়  মাদক ব্যবসায়ী মোঃ রাসেলকে ১৩৬৫ বোতল দেশীমদসহ তাকে গ্রেফতার করা হয়েছে।

ইতি মধ্যেই র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন বাংলাদেশসহ বহির বিশ্বের কাছে তাদের বিভিন্ন অভিযানের সফলতায় প্রশংসিত হয়েছেন। তারই ধারাবাহিকতায় বরাবরের মতো মাদক নির্মূলসহ যে কোন ধরনে অরাজকতাকে রুখে দিতে কঠিন থেকে কঠিনতম পদক্ষেপ নিতেও তারা দ্বিধাবোধ করবেন না।

আর মাদক ব্যাবসায়ীদের যে কোন পরিকল্পনাকে নস্যাৎ করে দিয়ে তাদেরকে আটক করতে সক্ষম হবেন। যার নজির ইতি পূর্বেও অনেক আছে, বিশেষ করে সংবাদ মাধ্যমে প্রতিনিয়ত সেগুলোনের খবরা খবর প্রকাশ পাচ্ছে ।

পাশাপাশি দেশ ও জাতির কল্যানে যে কোন প্রকার অসামাজিক কিংবা রাষ্ট্রদ্রোহী কাজের সাথে জড়িত ব্যাক্তিদের সকল প্রকার কর্মকাণ্ডকে বানচাল করে দিয়ে তাদের আটক করতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন সার্বক্ষণিক প্রস্তুত বলেও তারা জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.