র‌্যাব-৫ এর অভিযানে ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

বিশেষ প্রতিনিধি: সঠিক গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি চৌকশ আভিযানিক দল কর্তৃক: গতকাল রবিবার ৮ সেপ্টেম্বর ২০১৯ইং সন্ধা ৬টা ১০ ঘটিকায় চাঁপাইনবাবগঞ্জ জেলায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে শিবগঞ্জ থানাধীন পুরাতন বাররশিয়া এলাকায় অভিযান পরিচালনা করে আলামত (ক) ০৪ টি প্লাষ্টিকের বস্তার মধ্যে ০২টি সাদা প্লাষ্টিকের বস্তায় রক্ষিত ১৫০ ও ১৬৫ মোট- ৩১৫ (তিনশত পনের) বোতল ও ১টি সবুজ রংয়ের প্লাষ্টিকের বস্তায় রক্ষিত ১৫০ (একশত পঞ্চাশ) বোতল এবং ১টি হলুদ রংয়ের প্লাস্টিকের বস্তার ভিতর ২০০ (দুইশত) বোতল মিলে সর্বমোট ৬৬৫ (ছয়শত পয়ষট্টি) বোতল ফেন্সিডিলসহ। আসামী ১। মোঃ জমসের আলী (৪৬), ২। মোঃ জিয়াউল হক (৪০) উভয় পিতা-মৃত এমরান হোসেন, সাং-বাররশিয়া (ভারপাড়া) , থানা- শিবগঞ্জ, জেলা- চাঁপাইনবাবগঞ্জ গ্রেফতার করা হয়েছে ।

উক্ত আসামীদ্বয়ের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জথানায় স্পেশাল পাওয়ার এ্যাক্ট ১৯৭৪ এর ২৫-ই এর ১ (ন) ধারায় মামলা রুজু করা হয়েছে । এ গ্রেফতারের বিষয়ে র‌্যাব-৫ এর পক্ষ থেকে জানানো হয়, তারা প্রতিদিনের ন্যায় মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবেই এ’দুই মাদক ব্যাবসায়ীকে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করতে সক্ষম হয়।

তাদের কাছে থেকে ৪টি প্লাষ্টিকের বস্তার মধ্য হতে ৬৬৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। র‌্যাব-৫ এর পক্ষ থেকে আরো জানানো হয়েছে, তাদের পক্ষ থেকে ইতি পূর্বেই মাদকের বিষয়ে জিরো টলারেন্স ঘোষনা করা হয়েছে। মাদক নির্মূলে র‌্যাব-৫ গোপনে ও প্রকাশ্যে তাদের গোয়েন্দা নজরদারি অব্যাহত রেখেছে, মাদক নির্মূলে তারা যে কোন চ্যলেঞ্জের মোকাবেলা করতে সার্বক্ষণিক প্রস্তুত বলেও স্পষ্ট জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর  বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.