র‌্যাব-৫ এর অভিযানে চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র, ম্যগজিন ও গুলি সহ গ্রেফতার-১

বিশেষ প্রতিনিধি: র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‍্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্রধারী অপরাধী, পর্নোগ্রাফি, ভেজাল পণ্য, প্রতারণাকারী, ছিনতাইকারীসহ মাদকসেবীর বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।
এরই ধারাবাহিকতায়, র‌্যাব-৫ এর চলমান অভিযানে চাঁপাইনবাবগঞ্জে ০১ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত অস্ত্র ব্যাবসায়ী হলো, শরিফুল ইসলাম (২৫), পিতা- মোঃ এফতাজ আলী, গ্রাম- শাহবাজপুর, থানা- শিবগঞ্জ, জেলা- রাজশাহী।
র‌্যাব-৫ এর সুত্র থেকে জানা যায়, রাজশাহীর সিপিসি- ১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনিক দল গতকাল শনিবার (১৭ জুলাই) দিবাগত-রাতে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুরের চৌডালা ইউনিয়নের চৌডালা কলেজ পাড়ায় অভিযান চালিয়ে শরিফুল ইসলামকে অবৈধ অস্ত্র’সহ গ্রেফতার করতে সক্ষম হন।
অভিযান চলাকালীন সময়, গ্রেফতারকৃত অস্ত্র ব্যাবসায়ীর কাছে থেকে যথাক্রমে, (ক) ০১ টি বিদেশী পিস্তল, (খ) ০১ টি ওয়ান শুটার গান, (গ) ০১ টি ম্যাগজিন, (ঘ) ০৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
উপরোক্ত ঘটনায় গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে দেশের প্রচলিত আইনের মামলা রুজু করা হয়েছে বলে আজ রবিবার (১৮ জুলাই) বিষয়টি র‍্যাবের সুত্র নিশ্চিত করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.