র‌্যাব- ৫ এর অভিযানে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে অস্ত্র ও গুলিসহ এক যুবক আটক

বিশেষ প্রতিনিধি: নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের অভিযানে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে শুটার গান ও গুলিসহ এক যুবককে আটক করা হয়েছে। আটককৃত যুবক, উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়নের উত্তর মকিমপুর গ্রামের বজলুর রহমানের ছেলে বাবুল ইসলাম (২৫), বলে একাধিক সুত্রে জানা যায়।

র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রোববার (২৬শে জানুয়ারী) ২০২০ ইং রাত্রে চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সহকারী পুলিশ সুপার এসএম জামিল আহমেদের নেতৃত্বে র‌্যাবের একটি অভিযানিক দল উপজেলার বিনোদপুর ইউনিয়নের ক্যাপড়াটোলা গ্রামে অপারেশন চালানো হয়।

সেখানে একটি আমবাগানে অভিযান চালিয়ে যথাক্রমে, (১) একটি শুটার গান, (২) এক রাউন্ড গুলি, (৩) মোবাইল ফোন, (৪) মেমোরী কার্ডসহ আসামি বাবুলকে আটক করতে সক্ষম হন। এ বিষয়ে উক্ত আটককৃত এলাকার নিকটস্থ শিবগঞ্জ থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের হয়েছে।

এ বিষয়ে র‌্যাব-৫ এর পক্ষ থেকে জানানো হয়, তাদের নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করে অস্ত্র ও গুলিসহ এই আসামীকে আটক করতে সক্ষম হন। তারা দেশ ও জাতির কল্যানার্থে তাদের সকল প্রকার অভিযান চলমান রেখেছে, পাশাপাশি নিজস্ব গোয়েন্দা নজরদারি ব্যাপক আকারে বৃদ্ধি করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.