র‌্যাব-৫ এর অভিযানে গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল আজ সোমবার (০৮ জুন) ২০২০ ইং তারিখ সন্ধার পূর্বমুহূর্তে ৬ ঘটিকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।

অপারেশনটি রাজশাহী জেলার চারঘাট থানাধীন পাশুন্ডিয়া এলাকায় অভিযান পরিচালনা করে, বিপুল পরিমান গাঁজা, নগদ টাকা ও অন্যান্য দ্রব্যাদি উদ্ধারসহ এক মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলেন, মোঃ তারিকুল ইসলাম (২৬), পিতা- মোঃ শামমাহমুদ, সাং- জোত ভাগিরতপুর, থানা- বেলপুকুর, রাজশাহী মহানগর। অভিযানের সময় গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীর কাছে থেকে যথাক্রমে, (ক) ২ কেজি ৫০০ গ্রাম গাঁজা, (খ) ০১ টি মোবাইল ফোন, (গ) ০২ টি সীমকার্ড, (ঘ) ০১ টি মেমোরীকার্ড, (ঙ) নগদ ১৬০০/- (এক হাজার ছয়শত) টাকা উদ্ধার করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

এ বিষয়ে র‌্যাব-৫ এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলাম বলেন, আমরা যথারীতি মহামারী প্রাণঘাতী করোনা ভাইরাসে জনসচেতনতা ও প্রচার-প্রচারণায় বিভিন্ন প্রতিরোধ মূলক কাজে দেশের অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর সথে একযোগে কাজ করে যাচ্ছি।

পাশাপাশি আমাদের ওপরে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করে আসছি। এর’ই ধারাবাহিকতায় সোমবার সন্ধার পূর্বমুহূর্তে রাজশাহী জেলার রাজশাহী জেলার চারঘাট থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে, বিপুল পরিমান গাঁজা, নগদ টাকা ও অন্যান্য দ্রব্যাদি উদ্ধারসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

তিনি আরো বলেন, মাদকের ব্যপারে র‌্যাবের পক্ষ থেকে ইতি পূর্বেই জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে। আমরা ইতোমধ্যেই র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন বাংলাদেশসহ বহির বিশ্বের কাছে বিভিন্ন অভিযানের সফলতায় প্রশংসিত হয়েছি এবং আমাদের সুনাম অক্ষুণ্ণ রাখতে পেরেছি। যাহার নজির পূর্বেও অনেক আছে, বিশেষ করে সংবাদ মাধ্যমে প্রতিনিয়ত সেগুলোনের খবরা খবর প্রকাশ পাচ্ছে।

এছাড়াও দেশ ও জাতির কল্যানার্থে যে কোন প্রকার অসামাজিক কিংবা রাষ্ট্রদ্রোহ কাজের সাথে জড়িত ব্যাক্তিদের সকল প্রকার কর্মকাণ্ডকে রুখে দিয়ে তাদের আটক করতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন সার্বক্ষণিক প্রস্তুত বলেও জানান কোম্পানী অধিনায়ক।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.