র‌্যাব-৫ এর অভিযানে ইয়াবা ট্যাবলেট ও নগদ টাকা উদ্ধারসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের অপারেশনিক দল আজ বুধবার (১৭ জুন) ২০২০ ইং তারিখ বিকেল ৫ ঘটিকায় ১টি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অপারেশনটি রাজশাহী মহানগরীর কাটাখালী থানাধীন বেলঘরিয়া গ্রাম এলাকায় পরিচালনা করে অবৈধ ইয়াবা ট্যাবলেট ও নগদ টাকাসহ এক মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলেন, মোঃ টুয়েল (৩২), পিতা- আব্দুর রাজ্জাক, সাং- চক বেলঘরিয়া বাখরাবাজ, থানা- কাটাখালী, রাজশাহী মহানগরী। গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীর কাছে থেকে যথাক্রমে, (ক) ৩৯৪ পিচ ইয়াবা ট্যাবলেট, (খ) ০১ টি মোবাইল, (গ) ০২ টি সীমকার্ড, (ঙ) নগদ ১৮০০/- (একহাজার আটশত) টাকা জব্দ করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর কাটাখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য, আজ বুধবার (১৭ জুন) ২০২০ ইং সন্ধা ৭টা ৩৮ মিনিটের দিকে র‍্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প থেকে ই-মেইলের মাধ্যমে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করা হয়েছে। নিশ্চিত করেন, র‌্যাব-৫ রাজশাহীর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলাম।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.