র‌্যাব-৫ এর অভিযানে আলু বোঝায় ট্রাক থেকে ৩৭৭ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি:  সঠিক গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন গতকাল সোমবার (১৮ নভেম্বর, ২০১৯ ইং) রাত্রি ১০টা ৪৫ ঘটিকায় রাজশাহী জেলার পুঠিয়া থানার পুঠিয়া বাজার এলাকায় এই অভিযান পরিচালনা করেন।

সে সময় রাজশাহী টু ঢাকা মহাসড়কের উপর চেকপোষ্ট পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১। মোঃ রকি হোসেন (২৭), পিতা- মোঃ বাবলু আফজাল হোসেন, গ্রাম- লালপুর। ২। শ্রী রুপচান বাস্কে (২৫), পিতা- শ্রী মঙ্গল বাস্কে, গ্রাম- মধুমাঠ, উভয়ের থানা- গোদাগাড়ী, জেলা- রাজশাহীদ্বয়কে ৩৭৭ বোতল নিষিদ্ধ বে-আইনি ফেন্সিডিলসহ গ্রেফতার করা হয়। আসামীরা এই মাদকদ্রব্য ফেন্সিডিল রাজশাহীর গোদাগাড়ী এলাকা থেকে অবৈধভাবে সংগ্রহ করে এবং তা বিক্রয়ের উদ্দেশ্যে ঢাকার দিকে যাওয়ার পথে র‌্যাবের হাতে গ্রেফতার হয়।

আটকের সময় তাদের কাছে থেকে (ক) ৩৭৭ বোতল ফেন্সিডিল (খ) ১ টি ট্রাক (গ) ২ টি মোবাইল ফোন (ঘ) ৩ টি সীমকার্ড (ঙ) ১ টি মেমোরীকার্ড (চ) ১ টি যানবাহনের নথি (ছ) ১ টি চালান ফরম (জ) ১৫৮৭৫.৭৩৩ কেজি আলু (ঝ) নগদ ২০০০/- টাকা উদ্ধার করা হয়। আসামীদের বিরুদ্ধে রাজশাহী জেলার পুঠিয়া থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করা হয়েছে।

গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ী ২ জনের ব্যাপারে র‌্যাব-৫ এর পক্ষ থেকে স্পষ্ট ভাবে জানানো হয়, তাদের গোয়েন্দা নজরদারির প্রেক্ষিতে সঠিক সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করা হয়। সেই সময় রাজশাহী টু ঢাকা মহাসড়কের উপর চেকপোষ্টে অভিযান চালিয়ে ৩৭৭ বোতল ফেন্সিডিল, ১ টি ট্রাক ও অন্যান্য দ্রব্যাদিসহ তাদেরকে গ্রেফতার করা হয়েছে। ইতি মধ্যেই র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন বাংলাদেশসহ বহির বিশ্বের কাছে তাদের বিভিন্ন অভিযানের সফলতায় প্রশংসিত হয়েছেন।

তারই ধারাবাহিকতায় বরাবরের মতো মাদক নির্মূলসহ যে কোন ধরনে অরাজকতাকে রুখে দিতে কঠিন থেকে কঠিনতম পদক্ষেপ নিতেও তারা দ্বিধাবোধ করবেন না। আর মাদক ব্যাবসায়ীদের যে কোন পরিকল্পনাকে নস্যাৎ করে দিয়ে তাদেরকে আটক করতে সক্ষম হবেন। যার নজির ইতি পূর্বেও অনেক আছে, বিশেষ করে সংবাদ মাধ্যমে প্রতিনিয়ত সেগুলোনের খবরা খবর প্রকাশ পাচ্ছে।

পাশাপাশি দেশ ও জাতির কল্যানে যে কোন প্রকার অসামাজিক কিংবা রাষ্ট্রদ্রোহী কাজের সাথে জড়িত ব্যাক্তিদের সকল প্রকার কর্মকাণ্ডকে বানচাল করে দিয়ে তাদের আটক করতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন সার্বক্ষণিক প্রস্তুত বলেও তারা জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.