র‌্যাব-৫ অভিযানে শিবগঞ্জে নগদ টাকাসহ ফেন্সিডিল উদ্ধার, আটক-২

বিশেষ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার নলডুবুরী এলাকা থেকে ২’শ ৩০ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ অবৈধ ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। অভিযান চলাকালীন সময় র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা ০২ জন মাদক ব্যাবসায়ীকে আটক করতে সক্ষম হন।
আটকৃত মাদক ব্যাবসায়ীরা হলো, শিবগঞ্জ উপজেলাধীন শাহাবাজপুর ইউনিয়নের মোল্লাটোলা নামোচাকপাড়া গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে নাজমুল হক (৩০) ও আজমতপুর হুদমা গ্রামের মৃত লাল মোহাম্মদের ছেলে নজিমুল হক (৪২)।
আজ শুক্রবার (০৯ অক্টোবর) ২০২০ ইং র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের নলডুবরী মাদ্রাসাপাড়ার শফিকুল হাজীর আমবাগানে অভিযান চালিয়ে ২’শ ৩০ বোতল ফেন্সিডিলসহ নাজমুল ও নজিবুলকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে কয়েকটি মোবাইল ফোন ও নগদ ১২ হাজার ৭১০ টাকাও জব্দ করা হয়েছে।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাবাদে আটককৃত আসামীরা উপস্থিত সাক্ষীদ্বয়ের সম্মুখে তাদের অপরাধ স্বীকার করে জবান বন্দী প্রদান করেন। উপরোক্ত ঘটনায় আসামীদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইন অনুযায়ী শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.