র‌্যাবের ৫ এর অভিযানে সাড়ে ৩ কেজি হেরোইন ও আগ্নেয়াস্ত্রসহ ৪ ব্যবসায়ী আটক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার জামতলা, শিবগঞ্জ উপজেলার মনাকষা ও গোদাগাড়ীতে পৃথকভাবে অভিযান চালিয়ে ৩ কেজি ৪৫০ গ্রাম হেরোইন ও আগ্নেয়াস্ত্রসহ ৪ মাদক ও অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

আজ রবিবার দুপুর ও সকালে এবং গতকাল শনিবার রাতে এই অভিযানগুলো চালানো হয়। এসব অভিযানে আটককৃতরা হচ্ছে, রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার হাতনাবাদ গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে মো. মনিরুল ইসলাম বাবলু (৫০), অস্ত্র ব্যবসায়ী চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বিনোদপুর জমিনপুরের মো. দুখুর ছেলে মোঃ রুবেল হোসেন (২২), চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার কল্যানপুরের মো. আব্দুর রহিমের ছেলে মোঃ মিলন (২৮) ও একই এলাকার মো. রফিকুল ইসলামের ছেলে মোঃ সাদেক(২৭)।

র‌্যাবের পৃথক পৃথক প্রেসনোটে জানানো হয়, র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার স্বজল কুমার সরকার এর নেতৃত্বে আজ রবিবার বেলা পৌনে ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলার গোদাগাড়ী থানার মোহনদরগা গুসিরা গ্রামে অভিযান চালিয়ে ২ কেজি ৪৫০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী মোঃ মনিরুল ইসলাম@বাবলুকে হাতেনাতে আটক করা হয়।

অন্য একটি অভিযানে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল অতিরিক্ত ডিআইজি মাহ্ফুজুর রহমান, বিপিএম (অধিনায়ক, র‌্যাব-৫ রাজশাহী) এবং কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার স্বজল কুমার এর নেতৃত্বে ২ নভেম্বর রাত্রি আনুমানিক সাড়ে ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার মনাকষা চৌকা গ্রামে অভিযান পরিচালনা করে শীর্ষ অস্ত্র ব্যবসায়ী মোঃ রুবেল হোসেন (২২)কে বিদেশী পিস্তল-১টি, ম্যাগজিন-২টি, পিস্তলের গুলি-৫ রাউন্ডসহ হাতেনাতে আটক করা হয়।

এছাড়াও অপর এক অভিযানে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার স্বজল কুমার সরকার এর নেতৃত্বে ২ নভেম্বর সন্ধ্যায় জেলার সদর থানার জামতলা গ্রামস্থ রোকেয়া অটোমেটিক রাইস মিল এর পূর্ব কর্ণারে অভিযান পরিচালনা করে হেরোইন ১ কেজি, মটরসাইকেল-১টিসহ মাদক ব্যবসায়ী মোঃ মিলন ও মোঃ সাদেককে হাতেনাতে আটক করা হয়।

উক্ত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ হেরোইন ও অস্ত্রসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এসব ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এ ব্যাপারে পৃথক পৃথক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.