র‌্যাবের হাতে চাঁপাইনবাবগঞ্জে ২ কেজি হেরোইন ও সোয়া কেজি গাঁজাসহ গ্রেফতার-২


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: মাদক পাচারের গোপন সংবাদে পৃথক অভিযানে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বাগানপাড়া এলাকা থেকে ২ কেজি ১শ ১০ গ্রাম হেরোইন এবং শিবগঞ্জ উপজেলার ছত্রাজিৎপুর ইউনিয়নের কমলাকান্তপুর দহিরাপাড়া এলাকা থেকে ১ কেজি ২৫০ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আলীনগর ভূত পুকুর এলাকার ছেলে মৃত আব্দুল বারেকের ছেলে লোকমান আলী (৩৫) ও শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের একবরপুর জাব্বার বিশ^াসটোলার মৃত জহিরুল ইসলামের ছেলে মো. নাসির উদ্দিন (২১)।
র‌্যাবের পৃথক প্রেসনোটে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযানে ২ কোটি ১১ লাখ টাকা মূল্যের হেরোইনসহ লোকমান আলী নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।
গতকাল বুধবার চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বাগানপাড়া এলাকা থেকে ওই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব। মাদক ব্যবসায়ী লোকমানকে ২ কেজি ১’শ ১০ গ্রাম হেরোইনসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।
এছাড়া, অপর এক অভিযানে শিবগঞ্জ উপজেলার ছত্রাজিৎপুর ইউনিয়নের কমলাকান্তপুর দহিরাপাড়া এলাকা থেকে গতকাল বুধবার রাত সাড়ে ৯টার দিকে ১ কেজি ২৫০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী মো. নাসির উদ্দিন কে হাতেনাতে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।
পৃথক ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় ও শিবগঞ্জ থানায় ২টি মামলা দায়ের করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.