র‌্যাবের হাতে চাঁপাইনবাবগঞ্জে ৬৬০ গ্রাম হেরোইনসহ ১ ব্যবসায়ী গ্রেফতার

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে মাদক পাচারের গোপন সংবাদে চাঁপাইনবাবগঞ্জ জেলার কানসাট বিশ্বনাথপুর আব্বাস বাজার এলাকা থেকে ৭ লক্ষ টাকা মূল্যের ৬৬০ গ্রাম হেরাইন উদ্ধারসহ এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেলে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
গতকাল শুক্রবার দিবাগত রাত পৌনে ১টার দিকে এই অভিযানে আটক ব্যবসায়ী হচ্ছে, জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের নতুন উনিশ বিঘি গ্রামের মৃত সৈয়ব আলীর ছেলে মো. বজলুর রহমান (৫৫)।
র‌্যাবের এক প্রেনসনোটে আজ শনিবার সকালে জানানো হয়, র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল ৬ মার্চ আনুমানিক রাত্রি পৌনে ১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার কানসাট ইউনিয়নের বিশ্বনাথপুর-আব্বাস বাজার পাঁকা রাস্তার উপর অভিযান চালায়। এসময় ৬৬০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী মোঃ বজলুর রহমানকে হাতেনাতে গ্রেফতার করা হয়। যার আনুমানিক মূল্য ৭০ হাজার টাকা। এসময় তার নিকট থেকে মোবাইল ফোন-১টি, নগদ-৪৫০০ টাকা উদ্ধার করা হয়। উক্ত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ হেরোইনসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এঘটনায় শিবগঞ্জ থানায় মামলা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.