র‌্যাবের হাতে চাঁপাইনববাগঞ্জে ১১ মাদকসেবী আটক \ মামলা দায়ের


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মহানন্দা বাসস্ট্যান্ড এলাকা থেকে ১১ মাদকসেবীকে আটক করে মামলা দায়ের করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
র‌্যাবের এক প্রেসনোটে বিষয়টি নিশ্চিত করে আজ শনিবার দুপুরে জানানো হয়, গোপন সংবাদের র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল ২৭ নভেম্বর দুপুর দেড়টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর থানাধীন মহানন্দা বাসস্ট্যান্ড এর পূর্ব পাশে রেলস্টেশনের পাশে ফাঁকা জায়গায় কোম্পানী অধিনায়ক মেজর মোঃ সানরিয়া চৌধুরী এর নেতৃতে একটি মাদক বিরোধী অভিযান চালানো হয়। এসময় ১১জন মাদকসেবীকে আটক করা হয়েছে এবং ৪টি মোবাইলসহ মাদক সেবনের যন্ত্রাংশ উদ্ধার করা হয়।
আটককৃতরা হচ্ছে, পৌর এলাকার হরিপুর ঢাবপাড়ার মোঃ সায়েদ আলীর ছেলে মোঃ রবিউল আওয়াল (৩০), হুজরাপুরের মোঃ নূরুল ইসলামের ছেলে মোঃ সেলিম রেজা (৩২), মসজিদপাড়ার মৃত বদরউদ্দিনের ছেলে মোঃ বুলু (৪০) ও মৃত কুতুব উদ্দিনের ছেলে মোঃ আব্দুর রাজ্জাক (৫০), পুরাতন বাজারের মোঃ তৌফিকুল ইসলামের ছেলে মোঃ ফয়সাল (৩৫), হাঙ্গারিয়াতলা পেকড়তলার মোঃ মিজানুর রহমানের ছেলে মোঃ মোশারফ হোসেন (৩২), প্রান্তিকপাড়ার মৃত সামসুদ্দিনের ছেলে মোঃ নুরুল ইসলাম (৪৭), শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গার মোঃ রাকিব বিশ্বাসের ছেলে মোঃ হারুন (৪০), কৃষ্ণপুরের মোঃ মাছরুলের ছেলে মোঃ নবাব (৩০) ও মোঃ এনামুল হকের ছেলে মোঃ আশরাফুল ইসলাম (৩৫), সিরাজগঞ্জ হরিনাথপুরের (বর্তমানে বারোঘরিয়া কুলপাড়া) মোঃ আজহার আলীর ছেলে মোঃ বাচ্ছু (৩৫)।
মাদকসেবীদের চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে আসামীরা মাদকাসক্ত হিসাবে প্রাথমিকভাবে জানা যায়। এঘটনায় চাঁপানবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.