র‌্যাবের হাতে আটক ১৪ মাদকসেবীর বিরুদ্ধে মামলা, মাদক নিয়ে আটক-২


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: মাদক সেবনের দায়ের ১৪ মাদকসেবীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। এঘটনায় ১৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
পৃথক অভিযানে মাদকসহ দুজনকে আটক করেছে র‌্যাব সদস্যরা। র‌্যাবের প্রেসনোটে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল ১৭ অক্টোবর সোয়া ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার রেহাইচর এলাকার স্টেডিয়ামের গ্যালারির নিচ থেকে হেরোইন, গাঁজা, গাঁজা কাটার কেচি, কাগজের পাইপ এবং গ্যাসলাইট উদ্ধার করা হয়।
এসময় মাদকসেবনরত অবস্থায় চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার মসজিদপাড়া মোঃ হালিম (৩৫), আলীনগরের মোঃ সুজন মিয়া (৩৯), জিয়ানগরের মোঃ হেলাল (৩৫) ও মোঃ রবিন বাবু (৫৬), খালহাটের শ্রী গৌতম (৫০), বারুপাড়ার মোঃ রবিউল ইসলাম (২৫), নাম সংকর বাটির মোঃ বাবু (২৫), হেলানপুর টিকটিকিপাড়া মোঃ নয়ন আলী (১৯), শিবতলার মোঃ সাদ্দাম (২৯), মহারাজপুরের ভাগ্যবানপুর গায়েনপাড়ার মোঃ শাহিন (৩৫), বারঘরিয়া লাহারপুরের ব্রোজেন সরকার (৪০), নাচোলের পিরপুর শাহানাপাড়ার মোঃ জাফিরুল (৩০), বারঘরিয়া লক্ষিপুর ফকিরপাড়ার মোঃ শাহীন (১৯), গোদাগাড়ী উপজেলার মাটিকাটার মোঃ দুলাল আলী (৩৫)।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাদক সেবীগণ বিভিন্ন এলাকা হতে এসে উল্লেখিত স্থানে একত্রিত হয়ে তারা মাদক সেবন করেছে এবং নেশাগ্রস্থ অবস্থায় এলাকায় জনসাধারণের শান্তি বিনষ্ট ও জনবিরক্তিকর আচরণ করে অপরাধ করেছে বলে স্বীকার করেছে।
এ ঘটনায় চাঁপানবাবগঞ্জ জেলার সদর থানায় মামলা হয়েছে। অন্যদিকে, শিবগঞ্জ উপজেলার নলডুবরী মাদ্রাসাপাড়া জামতলা এলাকা থেকে ৭৮ বোতল ফেন্সিডিলসহ একই উপজেলার শাহবাজপুর গ্রামের মো. কাশেম আলীর ছেলে মো. মিলন (২২) ও নামোচাকপাড়ার মৃত মোক্তার আলীর ছেলে মো. জিয়াউর রহমান (২৮) কে আটক করে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ সদস্যরা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.