র‌্যাবের হাতে আগ্নেয়াস্ত্রসহ ৩ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: অস্ত্র পাচারের গোপন সংবাদে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোস্তাপুর থানাধীন বাগদুয়ার এলাকা থেকে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল।
শুক্রবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে চালানো এই অভিযানে আটক হয়, গোমস্তাপুর উপজেলার কাঞ্চনতলার মৃত সাইফুদ্দিনের ছেলে মোঃ কামাল উদ্দিন (৩৯), ডাকবাংলাপাড়ার আলম আলীর ছেলে মোঃ আশিকুল ইসলাম (২৪) ও একই এলাকার নজরুল ইসলামের ছেলে মোঃ আমিনুল ইসলাম লিখন (২৩)।
র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে র‌্যাবের মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন চাঁপাইনবাবগঞ্জ জেলার গোস্তাপুর থানাধীন বাগদুয়ার গ্রামে অভিযান চালানো হয়।
এসময় গোমস্তাপুরের অস্ত্র ব্যবসায়ী মোঃ কামাল উদ্দিন, মোঃ আশিকুল ইসলাম ও মোঃ আমিনুল ইসলাম লিখনকে আটক করা হয় এবং একটি পিস্তল, একটি ম্যাগজিন, ৬ রাউন্ড গুলি, ৫টি মোবাইল, নগদ-৫,৫০০/-টাকা, একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।
র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে র‌্যাবের দল অস্ত্র ব্যবসায়ীদেরকে মোটরসাইকেলসহ আটক করে। আটককৃতদের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানায় মামলা করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.