র‌্যাবের আভিযান আদমদীঘিতে গাঁজাসহ গ্রেফতার-২


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘিতে র‌্যাব-১২-এর একটি দল ঢাকা থেকে নওগাঁগামী হানিফ পরিবহনের পৃথক দুইটি কোচে তল্লাশি করে ১০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
গতকাল বৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাতে র‌্যাব-১২ বগুড়া-নওগাঁ মহা সড়কের আদমদীঘি উপজেলা সদরের পশ্চিম ব্রিজের নিকট থেকে গাঁজাসহ তাদের গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলো: চাপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বিশ্বনাথপুর গ্রামের নিতাই রজকের ছেলে সুমন রজক (৩০) ও একই উপজেলার মনাকষা গ্রামের বদিউজ্জামানের ছেলে সোহেল রানা (২৮)। এ ব্যাপারে আদমদীঘি থানায় পৃথক দুটি মামলা হয়েছে।
বগুড়া র‌্যাব-১২ এর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার সোহরাব হোসেন প্রেসবিজ্ঞপ্তিতে জানান, ঢাকা থেকে নওগাঁগামী কোচে বিপুল মাদক আসছে। এমন গোপন সংবাদের ভিক্তিতে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের সদস্যরা গতকাল বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিকেল থেকে বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘি সদরের পশ্চিম বাজার ব্রিজের পূর্বে তল্লাশি ক্যাম্প স্থাপন করে। রাত সাড়ে ৭টায় নওগাঁগামী হানিফ পরিবহনের পৃথক দুটি কোচের ভিতর যাত্রী বেশে উল্লেখিত দুই মাদক ব্যবসায়ীর ব্যাগ তল্লাশি করে ৫ কেজি করে মোট ১০ কেজি গাঁজা উদ্ধার করে মাদক ব্যবসায়ী সুমন রজক ও সোহেল রানাকে আটক করে আদমদীঘি থানায় সোপর্দ করেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.