র‌্যাবের অভিযান: চাঁপাইনবাবগঞ্জের চাঞ্চল্যকর বদিউজ্জামান হত্যাকান্ডের ২ আসামী গ্রেফতার


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চর শেখালীপুর রাবনপাড়া গ্রামে বাড়ীর জমির সিমানা নিয়ে বিরোধে মোঃ বদিউজ্জামান বদি (৪৫) হত্যাকান্ডের ২ পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
গতকাল শুক্রবার দিবাগত রাত ১০টার দিকে গোয়েন্দা তথ্য ও তথ্যপ্রযুক্তির সহায়তায় টাঙ্গাইল জেলার মধুপুর থানাধীন বোয়ালী গ্রাম এলাকা থেকে হত্যা মামলার পলাতক আসামী চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের চর শেখালীপুর রাবনপাড়ার মজিবুর রহমান শেখ (শেখ লাইহা’র) ছেলে মোঃ বাবু (৩০) ও একই এলাকার মোঃ মকলেছুর রহমানের ছেলে মোঃ জাইদুল ইসলাম (৩২)।
র‌্যাবের এক প্রেসনোটে আজ শনিবার দুপুরে জানানো হয়, গোয়েন্দা তথ্য ও তথ্যপ্রযুক্তির সহায়তায় টাঙ্গাইল জেলার মধুপুর থানাধীন বোয়ালী গ্রাম এলাকা থেকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চর শেখালীপুর রাবনপাড়া গ্রামে বাড়ীর জমির সিমানা নিয়ে বিরোধে মোঃ বদিউজ্জামান বদি (৪৫) হত্যাকান্ডের ২ পলাতক আসামী মোঃ বাবু ও মোঃ জাইদুল ইসলাম কে আটক করা হয়। আসামীরা টাঙ্গাইল জেলার মধুপুর থানাধীন বোয়ালী গ্রাম এলাকায় নাম-ঠিকানা গোপন করে ছদ্মবেশে রাজমিস্ত্রির কাজ করছিলো।
আজ শনিবার সকাল ১১টায় র‌্যাবের এক প্রেস কনফারেন্সে র‌্যাব ক্যাম্পে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির বিষয়টি নিশ্চিত করেন।
উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন চর শেখালীপুর রাবনপাড়া গ্রামে বাড়ী ভিটার সিমানা নিয়ে মোঃ বদিউজ্জামান বদি (৪৫) এর সাথে একই গ্রামের তার চাচাত ভাই মজিবুর রহমান শেখ (শেখ লাইহা) (৫০) গ্রুপের দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। গত ০৩/১২/২০২১ তারিখ বিকেলে স্থানীয় লোকজনের সহায়তায় বাড়ীর ভিটা মাপজোগ করে বাড়ীর ভিটার সমস্যা সমাধান করা হলেও মজিবুর রহমান শেখ শেখ লাইহা (৫০) গ্র পের তাহা মনোঃপুত না হওয়ায় গত ইং ০৪/১২/২০২১ তারিখ সকাল অনুমান সোয়া ৬টার দিকে আসামী মজিবুর রহমান শেখ শেখ লাইহাসহ ২১/২২ জন আসামীর একটি গ্রুপ ভিকটিম মোঃ বদিউজ্জামান বদি ও তার স্ত্রী সন্তানের উপর অতর্কিত হামলা করে।
এসময় আসামীরা হাসুয়া ও কান্তা দিয়ে ভিকটিম মোঃ বদিউজ্জামান বদি এর মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে নির্মমভাবে কোপ দিলে ভিকটিম মোঃ বদিউজ্জামান বদি ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে।
এছাড়াও আসামীদের দেশীয় অস্ত্রের আঘাতে ভিকটিমের সন্তান মোঃ নয়ন (১৭) রক্তাক্ত জখম হয়। ঘটনার পর হতে আসামীরা পলাতক হয়। দীর্ঘদিন পলাতক থাকা হত্যাকান্ডের সাথে জড়িত এজাহারনামীয় ২নং আসামী মোঃ বাবু (৩০) এবং এজাহারনামীয় ১০নং আসামী মোঃ জাইদুল ইসলাম (৩২) কে শুক্রবার দিবাগত রাত ১০টার দিকে আটক করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীগণ উক্ত হত্যাকান্ডে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। উক্ত হত্যাকান্ডের সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে। আটককৃত অভিযুক্তদ্বয়কে চাঁপাইনবাবগঞ্জ জেলার সিআইডির নিকট হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.