র‌্যাবের অভিযানে হেরোইন-জাল রুপী-ইয়াবাসহ আটক-৪


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: মাদক পাচারের গোপন সংবাদে পৃথক অভিযানে হেরোইন, ভারতীয় জাল রুপী ও ইয়াবাসহ ৪জনকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বটতলা জোড়গাছি গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে মো. সেলিম রেজা (৪২), চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের আবুল কাশেমের ছেলে নূর ইসলাম (২২), শিবগঞ্জ উপজেলার নামজগন্নাথপুর ফুলদিয়ারীর রাজ্জাক ওরফে বিছুর ছেলে সাদ্দাম হোসেন (২৬) ও দুভাগী এলাকার এনামুল হকের ছেলে মামুন (২৭)।
র‌্যাবের পৃথক প্রেসনোটে জানানো হয়, র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল গতকাল রোববার (১০ অক্টোবর) রাত পৌনে ৮টার দিকে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী জেলার গোদাগাড়ী থানার বাসুদেবপুর ইউনিয়নের সুইচ গেট ব্রীজ সংলগ্ন চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী পাকা রাস্তার বাম পাশে কোম্পানী অধিনায়ক মেজর মোঃ সানরিয়া চৌধুরী এবং কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ ওমর আলী এর নেতৃত্বে একটি বিশেষ অভিযান চালায়। এসময় ১ কোটি ৯০ লাখ ৭০ হাজার টাকা মূল্যের ১ কেজি ৯৭০ গ্রাম হেরোইন, একটি মোবাইলসহ মাদক ব্যবসায়ী মোঃ সেলিম রেজাকে গ্রেফতার করে।
এ ঘটনায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় একটি নিয়মিত মামলা করা হয়েছে। অন্যদিকে, গোপন সংবাদের ভিত্তিতে জেলার নাচোল থেকে ১ লাখ ৪৬ হাজার ভারতীয় জাল রুপি, ১৯ লাখ টাকার ১৯৫ গ্রাম হেরোইন, ৪৩০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ৩ যুবককে গ্রেপ্তার করে র‌্যাব।
গতকাল রোববার (১০ অক্টোবর) বেলা সাড়ে ১২ টার দিকে নাচোল উপজেলার কসবা ইউনিয়নের শিবপুরা মোড়ের একটি দোকানের সামনে কোম্পানী অধিনায়ক মেজর মো. সানরিয়া চৌধুরী’র নেতৃত্বে সঙ্গীয় ফোর্স বিশেষ অভিযান চালায়। এ সময় নগদ ১ হাজার টাকা উদ্ধার করে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ও চোরাকারবারীর সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এঘটনায় নাচোল থানায় একটি মামলা দায়ের হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.