র‌্যাবের অভিযানে পাতার বিড়ি ও ১৩ মাদকসেবী আটক \ থানায় মামলা


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় মাদক সেবনকালে ১৩ মাদকসেবীকে আটক করেছে র‌্যাব-৫। পরে তাদেরকে আসামী করে সদর মডেল থানায় মামলা দায়ের করে র‌্যাব। অপর অভিযানে শিবগঞ্জ উপজেলা হতে ভারতীয় পাতার বিড়িসহ একজনকে আটক করে র‌্যাব।
মঙ্গলবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৩ নং ওয়ার্ডের স্বরুপনগর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব।
আটক মাদকসেবীরা হলো- সদর উপজেলার বারঘরিয়া বাদুড়তলা গ্রামের মোঃ মোকলেছুর রহমানের ছেলে মোঃ মাইনুল ইসলাম (৩২), মহারাজপুর গোয়ালটুলি গ্রামের মোঃ তাজেমুলের ছেলে মাসুদ (৪০), দেবীনগর দশরশিয়া বেন্দার পাড়ার শাহালালের ছেলে দুলাল (২০), পৌরসভার মসজিদ পাড়ার আবুল কাশেমের ছেলে মোজাম্মেল হক (৪৮), হরিপুর গ্রামের আবুল কাশেমের ছেলে বাবু (২৮), বারঘরিয়া লক্ষীপুর খান সাহেব পাড়ার মাজেদ আলী খানের ছেলে কফিল খান (৪৪), আলীনগরের মৃত মতিউর শেখের ছেলে মোঃ বশির (৩৬), আলীনগর রেলগেইট এলাকার আলমাস হোসেনের ছেলে ইকবাল হোসেন (২২), হুজরাপুর এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে সেলিম হোসেন (৩২), মুন্সিপাড়ার সেলিমের ছেলে বাবু (৩০), লক্ষীপুর রাজপাড়ার সাইদুল ইসলামের ছেলে শাহিন আলী (৩৫), মহারাজপুর হেরাজ মন্ডলটোলার মৃত সাইদুল ইসলামের ছেলে শাহিন আলী (৩৫) ও লক্ষীপুর রাজপাড়ার ফারুক হোসেনের ছেলে আব্দুল আলিম (২২)।
আটককৃতদের সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা করে মাদকসেবী প্রমানিত হলে তাদেরকে আসামী করে সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
অপর এক অভিযানে রাজশাহীর একটি অপারেশন দল সোমবার সন্ধ্যা ৭টায় শিবগঞ্জ উপজেলার জোহারপুর গ্রাম হতে ৪৮ হাজার ভারতীয় পাতার বিড়িসহ শিবগঞ্জ উপজেলার বড় হাদিনগর গ্রামের মৃত আফসার হোসেনের ছেলে মনিরুল ইসলাম (৫৩)কে আটক করে। তাকে আসামী করে শিবগঞ্জ থানায় একটি মামলা করা হয়েছে। র‌্যাবের পৃথক প্রেসনোটে বিষয়টি নিশ্চিত করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.