র‌্যাবের অভিযানে চাঁপাইনবাবগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-১


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: অস্ত্র চোরাচালানের সংবাদে জেলার গোমস্তাপুর থানাধীন চৌডালা ইউনিয়নের চৌডালা সেতু পাশর্^বর্তী এলাকায় অভিযান চালিয়ে ৭.৬৫ মিঃ মিঃ বিদেশী পিস্তল-১টি, ওয়ান শুটার গান-১টি, ম্যাগজিন-২টি এবং ৩ রাউন্ড গুলিসহ এক শীর্ষ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
গতকাল শুক্রবার রাত ৭টার দিকে চালানো এই অভিযানে আটক হয় শিবগঞ্জ উপজেলার কামালপুর গ্রামের মো. ভাদু’র ছেলে মোঃ শফিকুল ইসলাম ধরু (৪০)।
শুক্রবার গভীর রাতে র‌্যাব এক প্রেসনোটে জানান, র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল স্কোয়াড কমান্ডার মোঃ ওমর আলী এবং অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম এর নেতৃতে ৩ সেপ্টেম্ব আনুমানিক সন্ধ্যা রাত ৭টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানাধীন চৌডালা ইউনিয়নের চৌডালা সেতুর ১০০ গজ পশ্চিম পাশে পাকা রাস্তার উপর অভিযান চালায়।
এসময় শীর্ষ অস্ত্র ব্যবসায়ী মোঃ শফিকুল ইসলাম ধরুকে একটি বিদেশী পিস্তল, একটি ওয়ান শুটার গান-০১টি, ২টি ম্যাগজিন, ৩ রাউন্ড গুলি ও মোবাইল ফোন-১টি, একটি অটো ভ্যানসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবৎ অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.