র‌্যাবের অভিযানে চাঁপাইনবাবগঞ্জে ৯৭০ পিস এ্যাম্পল ইনজেকশন উদ্ধার, আটক-১


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নেশাজাতীয় ৯৭০ এ্যাম্পল ইনজেকশনসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

চাঁপাইনবাবগঞ্জ জেলা শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের কয়লাবাড়ী বাটলপাড়ার একটি আমবাগান থেকে আজ বুধবার (২৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে আটক করা হয় শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের নামো চাকপাড়া গ্রামের মো. একবর আলীর ছেলে মাদক ব্যবসায়ী মো. কুদ্দুস (২৫)।

র‌্যাবের এক প্রেসনোটে বুধবার দুপুরে জানানো হয়, মাদক পাচারের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল আজ বুধবার (২৩ সেপ্টেম্বর) সকাল আনুমানিক সাড়ে ১০ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার শাহবাজপুর ইউনিয়নের কয়লাবাড়ী বাটল পাড়ার আমবাগানের দক্ষিণ পাশে পাকা রাস্তার উপর অভিযান চালানো হয়।

এসময় মাদক ব্যবসায়ী একই এলাকার মোঃ কুদ্দুস কে ৯৭০ এ্যাম্পল ইঞ্জেকশন, একটি বাইসাইকেল ও মোবাইলসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

যার আনুমানিক মূল্য ১ লক্ষ ৯৪ হাজার টাকা। মাদক ব্যবসায়ী কুদ্দুস দীর্ঘদিন যাবৎ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

তার বিরুদ্ধে মামলা করে শিবগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.